সিলেটের বিয়ানীবাজার মানবসেবা সংস্থা’র আলোচনা ও সংবধনা অনুষ্ঠান সম্পন্ন

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২ 276 views
শেয়ার করুন

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য”

সিলেটের বিয়ানীবাজার উপজেলার মানবিক ও সচেতন যুব সমাজকে নিয়ে মানবসেবা, সমাজ উন্নয়নমুলক কর্মকান্ডের বিকাশে আত্মপ্রকাশ করেছে বিয়ানীবাজার মানবসেবা সংস্থা এই সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক,অসাম্প্রদায়িক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শুক্রবার বিয়ানীবাজার পৌর শহরের রয়েল স্পাইস রেষ্টুরেন্টে আয়োজিত হয় বিয়ানীবাজার মানবসেবা সংস্থার আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান। সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল করীমের সঞ্চালনায় ও সংস্থার সভাপতি বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর এনাম হোসেনের সভাপতিত্বে, আলোচনা সভার শুরুতে তেলাওয়াত  করেন সংস্থার ধর্ম  বিষয়ক সম্পাদক,  হাফেজ ময়নুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও সহ সভাপতি, আব্দুস সামাদ তাফাদার বাবেল, সহ সভাপতি, ময়নুল ইসলাম, কোষাধক্ষ্য ফরহাদ আহমদ,সহ সাধারণ সম্পাদক, মাহবুবুল আলম জয়নুল চৌঃ, সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিয়ানীবাজার মানবসেবা সংস্থা’র প্রধান উপদেষ্টা ও বিয়ানীবাজার পৌরসভার মেয়র জি,এস ফারুকুল হক, বক্তব্য রাখেন সংস্থার গবর্নিং বডির চেয়ারম্যান, কবি ও মুক্তিযুদ্ধ গবেষক, ওয়ালী মাহমুদ, সংস্থার উপদেষ্ঠা বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউ,এস,এ এর সভাপতি, হাজি আব্দুল মান্নান, উপদেষ্টা,  বাজীদুর রহমান ট্রাস্টের, রফিক উদ্দিন,  সংস্থার উপদেষ্ঠা ও এবি মিডিয়া গ্রুপের  পরিচালক রিজু মোহাম্মদ, এছাড়াও  বিয়ানীবাজার উপজেলার দশটি ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যানবৃন্দ সহ সংস্থা’র গভরনিং বডির সদস্যবৃন্দ,আজীবন সদস্যবৃন্দ ও সংস্থার কর্মীবৃন্দ।

অতিথিরা উনাদের বক্তব্যে বলেন, আমরা সবাই মিলে বিয়ানীবাজার মানবসেবা সংস্থার পরিবার, আমরা অতিথি হিসেবে  নয় বরং সেচ্চাসেবী হিসেবে মানবসেবা সংস্থার পাশে থাকবো, সংস্থাটি অতিতেও মানবসেবায়,সমাজ উন্নয়নে কাজ করে এসেছে, আগামীতেও সমাজসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আশাবাদি। আমাদের সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা থাকবে এই সংগঠণের প্রতি।

পরিশেষে সকল উপদেষ্ঠা,গভরনিং বডির সদস্যবৃন্দ ও আজীবন সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংস্থার নব-গঠিত কমিটির নেত্ববৃন্দ।