সিলেটের বিয়ানীবাজারে বন্যাদূর্গতদের মাঝে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালি’র ত্রাণ বিতরণ

প্রকাশিত: 5:22 PM, June 21, 2022 42 views
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
সিলেটের বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন অঞ্চলের বন্যাদূর্গত মানুষদের পাশে এসে দাড়িয়েছে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ (ইতালি)। ২০ জুন সোমবার সংগঠনটির অর্থায়নে ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগিতায় বন্যা কবলিত হয়ে ঘরবাড়ি ছেড়ে আশ্রয় কেন্দ্রে ঠাই নেয়া ৯০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার পৌরশহরের গৌরিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র, কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা আশ্রয় কেন্দ্র, বৈরাগীবাজার খশির সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র ও লাউতা ইউনিয়নের টিকরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গৌরিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. ফারুকুল হক। এ সময় বক্তব্য প্রদান কালে মেয়র ফারুকুল হক বলেন, বন্যার এই মহাদূর্যোগে প্রত্যেককে নিজ অবস্থান থেকে সহায়তার হাত প্রসারিত করা উচ্তি। সবার সম্মিলিত সহায়তায় দূর্যোগ কাটিয়ে ওঠার পথ সুগম হবে। জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। সংগঠনের সংশ্লিষ্ট সবাইকে বিয়ানীবাজারবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কাউন্সিলার ছায়ফুল আলম ঝুনু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহীন আলম হৃদয়, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালীর প্রতিষ্ঠাতা সদস্য ও জালালাবাদা প্রবাসী কল্যাণ যুব পরিষদের সাবেক সভাপতি লুৎফুর রহমান, নব-নির্বাচিত কাউন্সিলার এহসানুল ইসলাম, সাংবাদিক আবুল হাসান, সাংবাদিক সামিয়ান হাসান, সাংবাদিক আমিনুল ইসলাম দিলু, সাংবাদিক বেলাল আহমদ, সাংবাদিক সায়দুল ইসলাম, সংবাদকর্মী রুহেল আহমদ, সংবাদকর্মী ওয়াসিম আকরাম সৌরভ প্রমুখ।
বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা ও খশির সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণ কালে স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুতিউর রহমান তুতা, ইউপি সদস্য জালাল উদ্দিন, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও সাংবাদিক এম.এ ওমর প্রমুখ।
টিকরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণ কালে স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন লাউতা ইউপির ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ইসলাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল হাসান রায়হান ও জিবলু আহমদ প্রমুখ।