সাভারের আশুলিয়ায় ভূয়া র‌্যাব সদস্য আটক

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, জুন ১৯, ২০২২ 170 views
শেয়ার করুন

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজির সময় রবিউল ইসলাম নামের এক ভূয়া র‌্যাব সদস্যকে আটক করেছে পুলিশ। তিনি র‌্যাবের একটি টি-শার্ট পরিহিত ছিলেন।

রবিবার (১৯ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ডে বিভিন্ন পরিবহন আটকিয়ে চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়।

আটক রবিউল ইসলাম রংপুর জেলার পীরগঞ্জ থানার সিঙ্গারুল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হওয়ার পর থেকে এসব অপকর্মে লিপ্ত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকে ওই ব্যক্তি সড়কে বিভিন্ন গাড়িতে উঠেন আর নামেন। কিছু কিছু সময় বিভিন্ন গাড়িকে নির্দেশনা দিয়ে চলে যেতে বলেন। দেখে সন্দেহ হলে তাকে ট্রাফিক বক্সে এনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করে ট্রাফিক পুলিশ। এসময় তার গায়ে র‌্যাবের টি-শার্ট পরা দেখে কোথায় কর্মরত আছেন এমন প্রশ্নের জবাবে তিনি সদুত্তর দিতে পারেন নি। পরে খোঁজ নিয়ে জানা যায়, তিনি সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হয়েছেন। র‌্যাবের কোন সদস্য না। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে তাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

গত ৩ থেকে ৪ মাস ধরে পরিবহনে চাঁদাবাজি করে আসছে। তার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে বলেও জানায় আশুলিয়া থানার এস আই দেলোয়ার হোসেন।