সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুরে বাস-ইজিবাইক- মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩ জন, আহত প্রায় অর্ধশত

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২:৪৯ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২২ 554 views
শেয়ার করুন

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বাস-ইজিবাইক- মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও আহত হয়েছেন প্রায় অর্ধশত।

 

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে।

এতে নিহত’রা হলেন- নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার পাচহাট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ রোকন উদ্দিন (৪৬) ও সিলেট সদর উপজেলার রুস্তমপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাহমিদ তাসিন (১০)।

সিলেট থেকে জাফলংগামী ওই বাসের যাত্রীরা জানান, হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে আচমকা ওভারটেক করে একটি মোটরসাইকেল।

ওভারটেক করে মোটরসাইকেলটি একেবারে বাসের সামনে এসে পড়ে। এসময় বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাসের ধাক্কা খেয়ে ইজিবাইকের উপর গিয়ে পড়ে।

এদিকে, বাসও নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, এক শিশু সহ তিনজন মারা গেছেন। এদের মধ্যে দু’জন মোটরসাইকেল আরোহী ও শিশুটি ইজিবাইকের যাত্রী।

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক।

এদিকে সিলেটের বিয়ানীবাজার, মতিন এগ্রো ফার্মের পক্ষ থেকে জানানো হয়েছে নিহতদের মধ্যে তাদের দুইজন কর্মকর্তা রয়েছেন। জিডিএম ও টিএসও পদবীর এ দুই কর্মকর্তা মোটর সাইকেলে করে কানাইঘাট থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়েন।