লুঙ্গিতে কাছা দিয়ে নেচে-গেয়ে মাতালেন পরীমনি

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২১ 521 views
শেয়ার করুন

 

পরীমনির জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির সঙ্গে ওড়ো’। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমনি।

তার পরনে ছিল লাল রঙের শার্ট, মাথায় লাল-সাদার সমন্বয়ে টুপি। এ ছাড়া নিম্নাংশ আবৃত করেছেন সাদা রঙের একটি কাপড়ে, যেটা অনেকটা লুঙ্গির মতো দেখতে। কাছা দেওয়ার ভঙ্গিমায় সেটি পরেছেন তিনি। এমন ব্যতিক্রমী পোশাকে পরীমনি নজর কেড়েছেন পার্টিতে আগত অতিথি ও নেটিজেনদের।

ককপিটে প্রথমবার পরীমনি দর্শন দেওয়ার সঙ্গে সঙ্গে উল্লাসধ্বনিতে সবাই তাকে স্বাগত জানায়। সেই ছন্দে নিজেকে মেলে ধরেন পরীমনি। নিজেই সবার কাছে গিয়ে ভাগ করে নিচ্ছিলেন ভালোবাসা। তার সঙ্গে আমন্ত্রিত অতিথিরাও যেন উড়ছিলেন। আলোচিত এই অভিনেত্রীর সঙ্গে কেক কেটে, নেচে-গেয়ে আনন্দ ভাগ করে নিয়েছেন উপস্থিত সবাই।

বরাবরের মতো নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটেন পরী। মজা করতে গিয়ে কেকে থাকা ক্রিম মাখিয়ে দেন সাংবাদিক ও তার বন্ধুদের। এরপর কিছুটা বিরতি দিয়ে ফিরে আসেন, শুরু করেন উপহার গ্রহণ করা। আত্মীয়-স্বজন, বন্ধু, চলচ্চিত্র পরিচালক, সাংবাদিকরা পরীকে শুভেচ্ছা জানান। পাশাপাশি তাকে উপহার দেন এবং ছবি তোলেন। সঙ্গে চলতে থাকে খাবার পর্ব। সবশেষে একক পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় পরীর সাদা-লালের জন্মদিন।

প্রসঙ্গত, বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমনি। ২৪ অক্টোবরও গুনিনের শিডিউল দেওয়া ছিল। তবে এ দিন জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছিলেন নায়িকা। এ ছাড়াও এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন পরী। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মা’সহ আরও বেশ কিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার।