সিলেটের ফেঞ্চুগঞ্জে লিয়াকত আলীর হত্যাকান্ডে জড়িত প্রধান আসামী সহ ২ গ্রেফতার

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১ 416 views
শেয়ার করুন

সিলেটের ফেঞ্চুগঞ্জে লিয়াকত আলীর হত্যাকান্ডে জড়িত প্রধান আসামী সহ ২ (দুই) জনকে সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনা ও ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাফায়েত হোসেন এর তত্ত্বাবধানে এসআই আব্দুল মান্নান,এসআই নুর হোসেন ও কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার নর্তন গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন,ফেঞ্চুগঞ্জ থানার সুলতানপুর গ্রামের মৃত উসমান আলী ছেলে মাহতাব উদ্দিন (৪৫) ও মাহতাব উদ্দিনের ছেলে মামুন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) ধান কাটতে হাওরে যান লিয়াকত আলী। তাদের পাশাপাশি ধান কাটছিলেন একই গ্রামের মাহতাব মিয়া। জমির ধান কাটা নিয়ে কথা কাটাকাটির জের ধরে মাহতাব মিয়া বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন লিয়াকত আলী (৫৬) কে। পরে হাওরে থাকা অন্যান্যরা লিয়াকত আলীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত লিয়াকত আলীর পরিবারের পক্ষ থেকে ফেঞ্চুগঞ্জ থানায় গত ১৬ সেপ্টেম্বর একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন, গত ১৬ সেপ্টেম্বর ফেঞ্চুগঞ্জ থানার সুলতানপুর গ্রামে ধান কাটা নিয়ে একটি হত্যাকান্ড ঘটে। মামলার এজাহারনামীয় প্রধান আসামি মাহতাব উদ্দিন ও তার ছেলে মামুন কে গ্রেফতার করা হয়। তারা হত্যাকাণ্ড পর থেকে পলাতক ছিল। তাদেরকে আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। এজাহারনামীয় বাকি পলাতক আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।