চিরনিদ্রায় শায়িত হলেন, সিলেটের বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী জনতা মিষ্টি’র সত্তাধিকারী আমির উদ্দিন সাহেব ।। বিশিষ্টজনের শোক

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১ 740 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী,  জনতা মিষ্টি’ ঘরের সত্তাধিকারী ও প্রবীণ মুরব্বি আলহাজ্ব আমির উদ্দিন সাহেবে  ইন্তেকাল করেছেন (ইন্না … রাজিউন)। শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, সন্তান, ভাই, বোনসহ অসংখ্য স্বজন রেখে গেছেন।

 

মরহুমের জানাজার নামাজ শুক্রবার বাদ জুম্মা দুপুর ২.১৫ মিনিটের সময় মোল্লাপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে । পরে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

 

এদিকে মরহুমের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেলাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক হাজী আব্দুল খালিক লালু, এবি মিডিয়ার পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক সাংস্কৃতিক সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক,  বায়ান্ন টিভির সম্পাদক লুতফুর রহমান সহ   প্রমুখ।