আবুধাবীতে বঙ্গবন্ধু পরিষদ এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, মে ২৫, ২০২১ 385 views
শেয়ার করুন

 

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে ‘বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটি’র উদ্যোগে বৃহস্পতিবার স্থানীয় সময় রাতে “ঈদ পুনর্মিলনী ও কোভিড বিষয়ক গণ-সচেতনতা মূলক অনুষ্ঠান স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার বাবুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির তালুকদার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মাদ আবু জাফর ।

 

বিশেষ অতিথি ছিলেন আবুধাবি দূতাবাসের মিশন উপ-প্রধান মিজানুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ইউনুছ গণি চৌধুরী, দূতাবাসের লেবার কাউন্সিলর(লোকাল) লুৎফুন নাহার নাজিম এবং মিশরে বাংলাদেশ দূতাবাস এর প্রথম সচিব ইসমাইল হোসেন।

এতে রাষ্ট্রদূত তাঁর বক্তব্যে বলেন,বর্তমান প্রবাস বান্ধব সরকার প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে’। তিনি আসন্ন বাজেটে প্রবাসী রেমিট্যান্সের ওপর প্রণোদনার হার দ্বিগুণ করার বিল উত্থাপিত হওয়ায় প্রবাসীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। রাষ্ট্রদূত আমিরাতের কোভিড আইনের যথাযথ অনুসরণ এবং দেশের ভাবমূর্তি বৃদ্ধিতে কাজ করে যাওয়ার জন্য প্রবাসীদের প্রতি অনুরোধও জানান।

অনু্ষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনতা ব্যাংক ইউএইর সিই আমিরুল হাসান, আবুধাবি জনতা ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল হাই, আফরোজা খান, বিমানের রিজিওনাল ম্যানেজার আব্দুল্লাহ আল হোসেন, স্টেশন ম্যানেজার ফয়েজ আহমেদ প্রমুখ।