জুড়ীতে আল হারামাইন হাসপাতালের উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, মে ১৩, ২০২০ 507 views
শেয়ার করুন
মৌলভীবাজার জেলার “জুড়ী উপজেলা ফাউন্ডেশনের” সার্বিক ব্যবস্থাপনায় সিলেটের সুনামধন্য প্রতিষ্ঠান আল-হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৩০০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
মঙ্গলবার (১২ই মে) জুড়ী উপজেলা ফাউন্ডেশনের আয়োজনে ও আল-হারামাইন হাসপাতালের এর অর্থায়নে উপজেলার অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মু্ক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, আল হারামাইন হাসপাতালের ভাইস চেয়ারম্যান শিল্পপতি মোহাম্মদ অলিউর রহমান (সিআইপি), উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, টাউন ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম জুড়ী উপজেলা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কামরুল হোসেন পলাশ সহ জুড়ী উপজেলা ফাউন্ডেশনের কার্যকরী কমিটির কুতুব উদ্দিন জসিম, রায়হান আহমেদ শাহীন, মামুন মুন্না, ফয়ছল আহমদ, সাইফুর রহমান, ফারুক আহমেদ, হাবিবুল্লা বাহার, জাকির খাঁন, সাবেরুজ্জামান সুমন সহ প্রমুখ।
 
উল্লেখ্য, জুড়ী উপজেলা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রথম ধাপে ২২০ এবং এবার আল-হারামাইন হাসপাতালের সহযোগিতায় ৩০০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়।