সিলেটের বিয়ানীবাজারে মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১ 559 views
শেয়ার করুন

সিলেটের বিয়ানীবাজারে চারখাই ইউনিয়নের ইসলামিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আল আমিন (২৭) নামে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে সুনামগঞ্জ জেলার দিরাইয়ের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন বিয়ানীবাজার থানার এসআই ফয়সালসহ একদল পুলিশ। গ্রেপ্তারকৃত আল আমিন দিরাই থানার সাংসাকিতপুর এলাকার আব্দুল মজাতের ছেলে

থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত আল আমিন বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের হেপি বেকারিতে ৮ মাস ধরে কর্মরত থাকাবস্থায় গত ১০ এপ্রিল একই ইউনিয়নের মধুরচক এলাকার ইসলামিয়া দাখিল মাদ্রাসা এক ছাত্রীকে অপহরণ করে।

সিলেট নগরীর বন্দরবাজারস্থ বনগাঁও আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। পরে এই ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে বিয়ানীবাজার থানা অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করা

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এই তথ্য নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর সিলেট জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের সার্বিক দিক নির্দেশনায় অপহৃতা কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, মামলার একমাত্র অভিযুক্ত আল আমিনকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।হয়।।