আমিরাত প্রবাসি একজন পরোপকারী আব্দুল কুদ্দুছ খাঁ মজনু

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ 461 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাস করেন ১০ লাখের অধিক বাংলাদেশি। আল হিয়াম গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ খাঁ তাদের অন্যতম। বৈধপথে দেশে টাকা পাঠিয়ে যেমন দেশকে এগিয়ে নিচ্ছেন ঠিক তেমনি প্রবাসি ও দেশের মানুষের পাশে নিরলস দাঁড়াচ্ছেন প্রতিনিয়ত। সমাজসেবা যেন হয়ে ওঠেছে তাঁর নেশা। ১৯৭৭ সালের আজকের এই দিনে জন্ম নেন তিনি। আজ তার জন্মদিন। তাঁর জন্মদিনে বায়ান্ন পরিবারের পক্ষ থেকে অনেক শুভেচ্ছা।

১৯৭৭ সালের এইদিনে আব্দুল কুদ্দুছ খাঁ মজনু জন্ম নেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামে। বাবা মোহাম্মদ আয়াজ আরী খাঁ একজন সমাজ বান্ধব পুরুষ। স্থানীয় চারখাই ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন তিনি। বাবার আদর্শ আর দেখিয়ে দেয়া পখেথ মানবসেবায় হাঁটছেন মজনু। রাজনীতির পাশাপাশি জালালাবাদ এসোসিয়েশন, সিলেট বিভাগ উন্নয়ন পিরষদ, বিয়ানীবাজার জনকর্যাণ সংস্থা সহ অনেক সামাজিক সংগঠনে জড়িত আছেন কায়মনে। চালিয়ে যাচ্ছেন দেশ ও দশের সেবা। এ ছাড়া আমিরাত সরকার অনুমোদিত প্রথম বাংলাদেশি চ্যানেল বায়ান্ন টিভির একজন পরিচালক তিনি।

ব্যক্তি জীবনে একজন সপল ব্যবসায়ি হিসেবে তিনি ভ্রমণ করেছেন পৃথিবীর নানা দেশে। মানুষ আর মানবতার জয়গান গেয়ে বেড়ান সম্ভান্ত পরিবারে জন্ম নেয়া মজনু। আগামি প্রবাসি এবং দেশের মানুষের জন্য কাজ করে যাবেন ধারাবাহিকভাবে জন্মদিনে এমন প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।