আমিরাতের বিশিষ্ট কমিউনিটি নেতা অধ্যাপক সবুর এখন করোনা মুক্ত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০ 332 views
শেয়ার করুন

করোনা মুক্ত হয়ে বাসায় ফিরলেন আমিরাতের বাংলাদেশি কমিউনিটির প্রবীণ নেতা বাংলাদেশ সমিতি দুবাই এর প্রতিষ্ঠাতা আহবায়ক অধ্যাপক এম এ সবুর। গতকাল সন্ধ্যায় এক হোয়াটসঅ্যাপ বার্তায় এই সংবাদটি অবহিত করেন।

হোয়াটসঅ্যাপ বার্তায় তিনি জানান গতকাল পুনরায় কোভিড -১৯ টেস্ট করাহলে এতে নেতিবাচক রেজাল্ট আসলে চিকিৎসকগণ উনাকে হাসপাতাল থেকে অব্যাহতি দিয়ে বাসায় অবস্থান নিতে বলেন। তিনি আরো জানান এই কঠিন সময় যারা উনার জন্য দোয়া করেছেন ভাই-বন্ধু,আত্বীয়- স্বজন,শুভাকাঙ্খী সকলের কাছে তিনি কৃতজ্ঞ।

বিশেষ করে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই এর মান্যবর কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, মান্যবর ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ শাহেদুল ইসলাম ,সম্মানিত শ্রম কাউন্সেলর মিসেস ফাতেমা জাহান, সম্মানিত কমার্শিয়াল কাউন্সিলর জনাব কামরুল হাসান,সম্মানিত প্রথম সচিব কালচারাল ও এডুকেশন জনাব রফিকুল আমিন, সম্মানিত প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা মিসেস নুর-ই-মাহবুবা জয়া,সম্মানিত দূতালয় প্রধান প্রবাস লামারং, সম্মানিত প্রথম সচিব শ্রম ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন,সম্মানিত ভাইস কনস্যাল জনাব মোজাফফর আহমেদ, সহ কনস্যুলেটের সকল কর্মকর্তা বৃন্দকে উনার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন,এবং হাসপাতালে থাকা অবস্থায় অনেকের টেলিফোন তিনি ধরতে পারেনি বলে আন্তরিক দুঃখ প্রকাশ ও করেছেন।

তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আবারও সবার মাঝে ফিরিয়ে আসতে পারেন সেজন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন