আমিরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণ করলো বায়ান্ন টিভি পরিবার

তিশা সেন তিশা সেন

বার্তা সম্পাদক, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, মে ৭, ২০২০ 1,362 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের প্রবাসিদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার প্রদান অব্যাহত আছে। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খানের নেতৃত্বে কনসুলেটের টিম স্থানীয় কমিউনিটি ব্যক্তিদের সাথে নিয়ে এ কার্যক্রম অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সংবাদ মাদ্যম হিসেবে বায়ান্ন টিভি তৃণমূল প্রবাসিদের কথা তুলে ধরায় বায়ান্ন টিভির মাধ্যমে অসহায় প্রবাসিদের মাঝেও উপহার বিতরণ করা হয়েছে।

বায়ান্ন টিভি সম্পাদক লুৎফুর রহমান ও প্রধান আলোকচিত্রি জাবেদ আহমদ দুবাই, আজমান, উম্ম আল কোয়াইনের দুস্থ প্রবাসিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তোলে দেন। এ বিষয়ে বায়ান্ন টিভি সম্পাদক লুৎফুর রহমান বলেন- আমরা গতানুগতিক সংবাদ প্রচারে সীমিত থাকি না। বরং প্রবাসিদের সমস্যা সমাধানে আন্তরিক ভাবে তাক করতে আনন্দ পাই। আমরা সংবাদ প্রচারের পর অনেক প্রবাসি আমাদের মাধ্যমে সহায়তা চেয়েছেন। আমরা কনসাল জেনারেল ইকবাল হোসেন খান সাহেবের সাথে যোগাযোগ করলে তিনি সেসেব প্রবাসিদেরকে আমাদের মাধ্যমে উপহার পাঠান।

বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই এর একটি টিম সব জায়গায় এর তদারকি করে যাচ্ছে। কনসুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন জানান, আরব আমিরাতে চাহিদার তুলনায় সহায়তা অপ্রতুল। সবাইকে হয়তো আমরা খুশি করতে পারছি না। তবে দূতাবাস আর কমিউনিটির সমন্বয়ে অব্যাহত যাত্রায় যাচাই বাছাই করে খুব জরুরী যাদের তাদেরকেই দেয়া হচ্ছে।