বাংলাদেশ বন্ধু ফোরামের উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, মে ৩, ২০২০ 867 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের প্রাণপ্রিয় সংগঠন “বাংলাদেশ বন্ধু ফোরাম” এর উদ্যোগে বর্তমানে চলমান মহামারী (COVID-19) তথা করোনা ভাইরাসের কারণে যে সমস্ত অসহায় ব্যাক্তিগণ অনাহারে কস্টে দিনাতিপাত করছেন তাহাদেরকে সাহায্যার্থে বাংলাদেশ বন্ধু ফোরাম পরিবারের পক্ষ থেকে আরব আমিরাত গ্রীণ সিটি আল আইনে আজ ২৯ এপ্রিল ২০২০ ইং, বৃহস্পতিবার, বিকাল ৩:০০ টার সময় প্রায় ১২০ জন প্রবাসী বাংলাদেশী অসহায়দেরকে পর্যাপ্ত পরিমান খাবার তথা (চাউল, আলু, পিঁয়াচ, চনাবুট, চিনি ও তৈল) বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ বন্ধু ফোরাম বিগত সময়েও আর্ত-মাবতার সেবায় বিপুল সংখ্যক প্রবাসীদের উপকারী মুলক কার্যাদী সম্পাদন করে আসছিলেন, যথারীতি অনুসারে বর্তমানে করুনা ভাইরাসে বিদ্যমান পরিস্থিতেও প্রবাসে কস্টে দিনাতিপাত কারী দিন-মজুর ভাইদের পার্শ্বে দাঁড়াতে দ্বিধা করেন নি বাংলাদেশ বন্ধু ফোরাম পরিবার। এমনকি যথা সময়-উপযোগী হিসাবে অসহায়দের প্রতি ত্রাণ বিতরণ করেছেন। এ সময় সকলের উদ্দেশ্যে অত্র সংগঠনের সম্মানিত সভাপতি সাহেব বলেন আরব আমিরাতে যে সমস্ত সংগঠন রয়েছেন সকলকে এই করোনার অস্বাভাবিক পরিস্থিতি মোকাবিলায় সকল প্রকারের সংগঠনকে প্রবাসী ভাইদের সাহায্য করতে এগিয়ে আসার আহবান জানান।

ত্রাণ বিতরণ কালে ফোরামের সভাপতি, এম. এ. খায়ের নিজামী, সহ সভাপতি- সাইফুল ইসলাম, সহ সভাপতি- আরিফুর রহমান, সাধারণ সম্পাদক, সাংবাদিক সরওয়ার উদ্দীন রণি, উপদেষ্টা, ইন্জিনিয়ার মফিজুল ইসলাম, উপদেষ্টা- রবিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আশরাফ, যুগ্ন অর্থ সম্পাদক মাহির, বাহার উদ্দীন, মোহাম্মদ আলীম, মিজানুর রহমান সামছুল করিম জাহাংগীরও মোহাম্মদ রাশেদ সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকলের উপস্খিতিতে সুন্দর আলোচনা ও পরামর্শের মাধ্যমে বর্তমান করোনা ভাইরাসের প্রভাব থেকে সকলকে মুক্ত ও সকলে সুস্থ থাকার জন্য বন্ধু ফোরাম পরিবারের সদস্যগণ টীম গঠনের মাধ্যমে নিজ নিজ দায়ীত্বে ত্রাণ গ্রহণের উপযুক্ত ব্যাক্তিদের ঘরে ঘরে ত্রাণ সমুহ পৌঁছিয়ে দিতে সক্ষম হন।