সিরাজগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত যুবলীগ নেতা মৃত্যুশয্যায়

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০ 497 views
শেয়ার করুন
সিরাজগঞ্জে কতিপয় ছাত্রলীগ, যুবলীগ ও চিহ্নিত মাদক ব্যাবসায়ীর নির্দেশে সন্ত্রাসী হামলায় আহত হয়ে মৃত্যুশয্যায় জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক।
 
বর্তমানে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকের ভাষ্যমতে তার শারীরিক অবস্থার তেমন কোনও উন্নতি হয়নি। মাথায় গুরুতর আঘাত পাওয়ার কারনে তার অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।
 
প্রসঙ্গত, গত ৭ জুলাই সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক এনামুল বিজয়ের দোয়া মাহফিলে যোগদান করার লক্ষ্যে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক সহ ছাত্রলীগ যুবলীগের অনেক নেতাকর্মী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপস্থিত হলে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় গুরুতর আহত হন জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হক। তাকে দ্রুত শহরের আভিসিনা হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণের নির্দেশ দেন। ঢাকায় স্কয়ার হাসপাতালে আনা হলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে আইসিইউতে ভর্তি করা হয়।
 
সংঘর্ষে ছাত্রলীগের আহত নেতাকর্মীদের অভিযোগ, ছাত্রলীগের সহ সম্পাদক প্রয়াত এনামুল বিজয়ের দোয়া মাহমিলে যোগদানের সময় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ বিন আহমেদ ও সিরাজগঞ্জের শীর্ষ মাদক ব্যাবসায়ী আবু মুসার নেতৃত্বে বিএনপি-জামায়াতের চিহ্নিত ক্যাডার সহ একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালিয়ে জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুলসহ প্রায় ৩০ জন নেতাকর্মীকে মারাত্মকভাবে আহত করে। এরপর দফায় দফায় সংঘর্ষ হয় শহরে। রনক্ষেত্রে পরিনত হয় গোটা শহর। তারপর প্রশাসনের কঠোর অবস্থানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।
 
এ ঘটনায় সিরাজগঞ্জ থানায় উভয় পক্ষ থেকে পাল্টাপাল্টি মামলা করা হয়েছে।
________________
সুজন দেব
সিরাজগঞ্জ প্রতিনিধি