জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এসএসসিতে শতভাগ পাস

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, জুন ২, ২০২০ 506 views
শেয়ার করুন
জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফলে শতভাগ পাস করেছে শিক্ষার্থীরা।
 
ফলাফল প্রকাশিত বিগত কয়েক বছরের মতো এবারও স্কুলের শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করে বাংলাদেশের বাইরে জেদ্দার এই স্কুলটি ধারাবাহিকতা অব্যাহত রেখেছে।
 
শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোহাম্মদ হামদুর রহমান জানিয়েছেন, জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার ৮৭ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে বাংলা ও ইংলিশ মাধ্যমে মোট ১৮ জন জিপিএ-৫ অর্জন করেছে। স্কুলের এই ফলাফলে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।
 
এসএসসি পরীক্ষায় শতভাগ পাস করায় স্কুল গভর্নিং বডির চেয়ারম্যান খন্দকার এ কে আজাদ স্কুলের শিক্ষক/শিক্ষিকা ছাত্র-ছাত্রী অভিভাবক এবং গভর্নিং বডির সদস্যদের ধন্যবাদ জানান। সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ফয়সাল আহমেদসহ কনস্যুলেটের কর্মকর্তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 
অনলাইনের মাধ্যমে ফলাফল প্রকাশিত হবার কারণে কোন ধরনের উৎসব আনন্দ অথবা মিষ্টি বিতরণ করতে পারেনি এসব শিক্ষার্থী-অভিভাবকরা। বাদ্যযন্ত্র বাজিয়ে উৎসবেও মেতে উঠতে পারেনি শিক্ষার্থীরা।করোনাভাইরাস বিজয়ের আনন্দকে একেবারে স্নান করে দিয়েছে বলে জানিয়েছেন উত্তীর্ণ শিক্ষার্থী ফারাহ বাহার উদ্দিন।