আল্লামা হুছাম উদ্দিন ফুলতলী এমপি হওয়ায় আমিরাতে দুয়া মাহফিল

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২৪ 107 views
শেয়ার করুন

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -৫ আসনে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি মাওলানা মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আনজুমানে আল ইসলাহ সংযুক্ত আরব আমিরাতের পক্ষ থেকে দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।

১১ জানুয়ারি’২৪, বৃহস্পতিবার আমিরাতের শারজা নগরীর অভিজাত একটি কনফারেন্স হলে অনুষ্ঠিত দুআ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ ইউ.কে এর জয়েন্ট সেক্রেটারী ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা ফরিদ আহমদ চৌধুরী।

 


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী দেশ ও জাতির কল্যাণার্থে জাতীয় সংসদে গিয়েছেন। শিক্ষা ব্যবস্থাকে রক্ষা করার জন্য তাঁর এ সিদ্ধান্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তিনি দেশ ও জাতির উন্নয়নের ক্ষেত্রে উল্লেখযোগ্য ভুমিকা পালন করবেন , এটা আমদের বিশ্বাস। মহান রাব্বুল আলামীন যেনো তাঁকে শক্তি দান করেন আমরা এই দুআ করি। তাঁর মতো আলিমরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পর্যায়ে গেলে রাষ্ট্রের কল্যাণ সুনিশ্চিত।
এসময় তিনি আরও বলেন দেশ ও জাতির এ ক্রান্তিলগ্নে সিলেট ৫ আসন তথা জকিগঞ্জ-কানাইঘাটবাসী মাওলানা হুছামুদ্দীন ছাহেবকে নির্বাচিত করার ফল শুধু সিলেট- ৫ আসন নয় বরং সমগ্র দেশ পাবে। মাওলানা হুছামুদ্দীন ছাহেবের মতো প্রাজ্ঞ, সৎ ও ন্যায়পরায়ণ ব্যক্তিরা যদি সংসদে যান, তাহলে ধর্ম, বর্ণ, জাতি নির্বিশেষে সর্বস্তরের মানুষ তাঁদের নায্য অধিকার ভোগ করতে পারবে। একদিন জকিগঞ্জ ও কানাইঘাটের মানুষ গর্ব করে বলবে, আমরা মাওলানা হুছামুদ্দীন ছাহেবের আসনের বাসিন্দা।

সংযুক্ত আরব আমিরাত এর আহবায়ক ক্বারী আব্দুল জলিল এর সভাপতিত্বে ও সদস্য সচিব ক্বারী মাহমুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ সংযুক্ত আরব আমিরাত এর আহবায়ক কমিটির সদস্য মুহাম্মদ হারুনুর রশিদ, আক্তার হোসেন চৌধুরী শামীম, মাওলানা আব্দুল কাদির, দেলওয়ার হোসেন, ক্বারী ফয়েজ আহমদ, শারজা শাখার উপদেষ্টা লিটন আহমদ তালুকদার, শারজা শাখা সভাপতি মাওলানা ছাদিকুর রহমান চৌধুরী, আজমান শাখার সভাপতি মো. আলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মির্জা আবু সুফিয়ান, সহ-সভাপতি ক্বারী আব্দুর রহমান, শারজা শাখার সহ-সভাপতি ক্বারী সুয়েব আলী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ আমিরাতের গায়াথী শাখার সাধারণ সম্পাদক কবির আহমদ, আজমান শাখার সাধারণ সম্পাদক মির্জা হাবিবুর রহমান, শারজা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ক্বারী রিয়াজুল ইসলাম রাজু, আজমান শাখার সহ-সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, শারজা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ সালমান, আজমান শাখার ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক ক্বারী সুহেল আহমদ প্রমুখ।