হাজারো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বিয়ানীবাজারের তরুণ সমাজকর্মী রিপন 

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৪ 256 views
শেয়ার করুন

 

হাজারো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর (মোল্লাগোষ্টি) গ্রামের মোঃ আব্দুর রহিমের ২য় পুত্র তরুণ সমাজকর্মী রিপন আহমদ(৩৩)। নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে জানাজা  শেষে পারিবারিক কবর স্থানে চির নির্দায় শায়িত হলেন সমাজকর্মী মোঃ রিপন আহমদ ।

 

জানা – যায় তিনি দীর্ঘদিন থেকে মরণব্যাধি ত্বক ক্যান্সার আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। আজ ১০ইং জানুয়ারী ২০২৪ইং ভোর ৪ ঘটিকায় নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

তিনি উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির  কার্যনিবাহী সিনিয়র  সদস্য ও বিয়ানীবাজার উপজেলার মানবসেবা সংস্থার সিনিয়র সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন এই তরুণ সমাজকর্মী । সজ্জন ব্যাক্তিত্ব ও সহজ সরল প্রকৃতির পরোপকারী একজন মানুষ  হিসেবে  সকলের কাছে অতি প্রিয় এবং ভালোবাসার পাত্র ছিলেন তিনি। 

 

 

ছাএ জীবন থেকে সমাজসেবামূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। এছাড়াও বিয়ানীবাজার পেইন্টার সমিতির সহ -সাধারণ সম্পাদক রিপন আহমদ বিল্ডিংয়ের রঙের ঠিকাদার হিসেবে সকল মহলে তিনি পরিচিত ছিলেন ।

 

 

  ১০ইং জানুয়ারী- দুপুর ২ ঘটিকায় মরহুমের জানাজার নামাজ  অনুষ্ঠিত হয়। জানাজার পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলার জনপ্রতিনিধিগন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা সম্পন্ন হয়েছে, এছাড়াও দেশে বিদেশে অবস্থানরত আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও কলে জানাজায় অংশগ্রহণ করেন । তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। 

 

পরিবারের পক্ষে থেকে সকলের উদ্দেশ্যে কথা বলেন বিয়ানীবাজার পৌরসভার ০৯নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আব্দুর রহমান আফজাল।

 

সকলে মরহুমদের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান