বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বিয়ানীবাজারের নয়া কমিটি

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩ 108 views
শেয়ার করুন

 

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির বিয়ানীবাজার উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে । এ উপলক্ষ্যে রোববার (২৬ নভেম্বর) দুপুরে বিয়ানীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
প্রাথমিক শিক্ষক সমিতি বিয়ানীবাজার উপজেলা শাখার সাধারণ সম্পাদক খালেদ সাইফুদ্দীন জাফরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক সুলেমান আহমদের সঞ্চালনায় সভায় নতুন কমিটি গঠনের পাশপাশি শিক্ষক সমাজের উন্নয়ন, পারিপাশ্বিক সমস্যা থেকে উত্তরণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে।
অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউট কমিশনার আবুল হোসেন চৌধুরী, কবির আহমদ, মতছিম আহমদ, কয়সর আহমদ, সন্তোষ পাল, খালেদ আহমদ, কফিল উদ্দিন, মো মুছলেহ উদ্দিন, সুমত ভট্টাচার্য, বিশ্বজিত মালাকার, জয়নুল ইসলাম, বিমল পাল, মো নাজিম উদ্দিন, ছফর উদ্দিন, জুয়েল আহমদ, শেখ তাজ উদ্দিন, মোস্তফা উদ্দিন প্রমুখ ।
সভায় উপস্থিত সকলের সম্মতিতে সুলেমান আহমদকে সভাপতি, কবির আহমদকে নির্বাহী সভাপতি, বিমল পালকে সাধারণ সম্পাদক, মো. মুছলেহ উদ্দিনকে নির্বাহী সাধারণ সম্পাদক, খালেদ আহমদকে সিনিয়র যুগ্ম সম্পাদক, ফয়জুল হক ও লোকমান আহমদকে যুগ্ম সম্পাদক এবং হোসাইন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি গঠন করা হয়।