আমিরাতে মুশফিক জায়গীরদারের সাথে মতবিনিময়

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৩ 194 views
শেয়ার করুন

সারা বিশ্বে সিলেটের বিয়ানীবাজারের মানুষেরা নেতৃত্ব দিচ্ছেন যোগ্যতার বলে। জন্মগতভাবে তাদের পরম্পরার সে টান থেকে তারা আমেরিকা, লন্ডন সহ দুনিয়ার সকল দেশে প্রথম সারিতে অবস্থান করছেন। এর পেছনে রয়েছে আন্তরিকতা ও তুমুল ঐক্য। এ বিষয়গুলো আজীবন ধরে রাখতে হবে। সংযুক্ত আরব আমিরাতে সিলেট চেম্বার ও কমার্সের পরিচালক ও সিলেট মহানগর যুবরীেগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন বক্তারা।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাত আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম এ কুদ্দুস খা মজনু। সাধারণ সম্পাদক আফজাল সাদেকীন আপলু ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জাহান আহমেদের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক লুৎফুর রহমান।

ওয়াহিদুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা জি, এম, জায়গিরদার। প্রবাসিদের সাথে মতবিনমিয় কালে মুশফিক জায়গীরদার বলেন, দলমতের উর্ধ্বে উঠে বিয়ানীবাজারের ইতিহাস ঐতিহ্য ধরে রাখতে সকলের একযোগে কাজ করতে হবে।

বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ফয়সল আহমদ, সহ সভাপতি সালেহ আহমদ, সহ সভাপতি, জামান ফখরুল, অর্থ সম্পাদক মোহাম্মদ কবির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হোসাইন মাহমুদ আলতাফ, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আজমান আওয়ামী রীগের সভাপতি নজরুল ইসলাম, ব্যবসায়ি ফয়ছল আহমদ, জুনেদ আহমদ, সাজু আহমদ প্রমুখ।

এ সময় মুশফিক জায়গীদারের সম্মানে সম্মাননা স্মরাক প্রদান করেন আমিরাতে বসবাসরত বিয়ানীবাজারবাসি।