বিয়ানীবাজারের মুড়িয়ায় আওয়ামী লীগের পরিচিতি সভায় নেতা-কর্মীদের ঢল

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩ 215 views
শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগ বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড শাখার কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা গত সোমবার রাতে অনুষ্ঠিত হয়েছে। সভায় উক্ত ওয়ার্ডের কয়েক শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হারুণ রশিদ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য কাওছার আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ছালেহ আহমদ বাবুল। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য খছরুল হক, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সিহাব উদ্দিন, সদস্য কামরুল ইসলাম, জয়নুল ইসলাম রফিক, মোহাম্মদ হোসেন খসরু, মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তুতিউর রহমান, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ বুদুল, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

 

 

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালিক রিপন, উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফারুক আহমদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক জাহেদুর রহমান সহ আরো অনেকে।

সভায় মুঠোফোনের মাধ্যমে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি মুড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবগঠিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানান এবং সেই সাথে আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করার আহবানও জানান।

 

পরিচিতি সভায় বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এই পরিবারে চলতে গেলে মাঝে মধ্যে কিছু ভুলভ্রান্তি হতে পারে। এই কমিটিতে যারা আসতে পারেননি তাদেরকে ইউনিয়ন আওয়ামী লীগে জায়গা দেয়া হবে। তবে সবাইকে ঐক্যবদ্ধভাবে আগামীর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে কাজ করতে হবে।

পরিচিতি সভা জনসমাবেশে রূপান্তরিত হয়েছে জানিয়ে সংশ্লিষ্টরা বলেন, বর্তমানে যে কমিটি গঠন করা হয়েছে এই কমিটির নেতৃবৃন্দ আগামী দিনে সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবে নবগঠিত কমিটি বলে আশা প্রকাশ করেন সংশ্লিষ্টরা।