শাহজান খান এমপিকে সংবর্ধিত করলো ফরিদপুর সমিতি

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২৩ 99 views
শেয়ার করুন

দেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল সংগ্রামে আন্দোলনে বৃহত্তর ফরিদপুরের মানুষের অবদান জাতীয়ভাবে স্মরণীয়। জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই ফরিদপুরেই জন্ম নিয়েছেন বলে এই বাড়তি পাওনা এ অঞ্চলের মানুষের জন্য। আমিরাতের শারজাহে বৃহত্তর ফরিদপুর সমিতি আয়োজিত সংবর্ধনার জবাবে এ কথা বলেন সাবেকমন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি শাহজাহান খান এমপি।

গতকাল বাংলাদেশ সমিতি শারজাহের বঙ্গবন্ধু হলে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বুলবুল আহমেদ মুকুল। সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন। অল্প সময়ে জেলাভিত্তিক সংগঠন হিসেবে ফরিদপুর সমিতির অগ্রযাত্রায় তিনি আনন্দ প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী আবু জাফর চৌধুরী, বাংলাদেশ সমিতি শারজাহের সভাপতি আবুল বাশার, সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী ও বাংলাদেশ সমিতি আজমানের সভাপতি আব্দুল আলিম।

এ সময় আরো বক্তব্য রাখেন প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আবু হেনা চৌধুরী, বাংলাদেশ সমিতি দুবাইয়ের সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, আবুল কাশেম, বাংলাদেশ সমিতি আজমানের সাধারণ সম্পাদক শিকদার সাফায়াত উল্লাহ, ফুজাইরাহের বাবু পলাশ দত্ত সহ আবুধাবী ও খোরফাক্কানের নেতৃবৃন্দ।

স্বাপত বক্তব্য রাখেন মিসেসে মাহবুবা। সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন হাসান জাকির, শওকত আরী মোল্লা, আলমা আকবর সহ আরো অনেকে।

এ সময় প্রবাসিরা ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করে। অনুষ্ঠানে সংগঠনকে গতিশীল করতে সকল সদস্যদের অবদান স্বীকার করে সবাইকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।