ফাতেমা জাহানের বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠিত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩ 244 views
শেয়ার করুন

 

পেশাগত দায়িত্ব পালনে সৎ ন্যায়বান আর আন্তরিক হলে মানুষ তাঁকে আজীবন মনে রাখে পরম শ্রদ্ধায়। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের লেবার মিনিস্টার ফাতেমা জাহানের বদলিজনিত কারণে আয়োজিত সংবর্ধনায় একথা বলেন বক্তারা। গতকাল আজমানের একটি রেস্তোরায় এর আয়োজন করে ইয়ুুথ বাংলা কালচারাল ফোরাম ইউএই। প্রধান অতিথি ছিলেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন।

ফোরামের সভাপতি প্রকৌশলী আহমেদ ইফতিয়ার আলম পাভেলের সভাপতিত্বে ও ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক নওজীন ইসলাম স্বর্ণার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শিকদার মোহাম্মদ শাফায়েত উল্লাহ। সংবর্ধিত অতিথির অনুভূতি প্রকাশে ফাতেমা জাহান শ্রমিকদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা ব্যক্ত করে আগামি দিনেও এসব কাজে যেন কমিউনিটি সচেষ্ট থাকে এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ওমেন এসোসেয়েশনের সভাপতি আবিদা হোসেন, বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী আবু জাফর চৌধুরী ও বাংলাদেশ সমিতি শারজাহের সিনিয়র সহ সভাপতি ও ফোরামের উপদেষ্টা ইসমাইল গণি চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন ফোরামের সহ সভাপতি অজিত রায়, জসিম উদ্দিন পলাশ। এ সময় সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা, গান ও নৃত্য পরিবেশনা করেন ফোরামের সদস্যবৃন্দ। এতে অংশ নেন বিদায়ি অতিথি ফাতেমা জাহান এবং তার পুত্রদ্বয় আহনাফ ও মাহির। এছাড়া বিশেষ আকর্ষণ ছিলো কনসাল জেনারেল পুত্র রুহিন হোসাইনের রবীন্দ্র সংগীত পরিবেশন। অনুষ্ঠানে আরো অংশ নেন জসিম উদ্দিন পলাশ, মনসুর আহমেদ, সম্পদ বাউল, আজমেরি বেগম, জুয়েনা আক্তার রুনি, ড. তারেক আহমেদ, অনামিকা সাহা, আজমেরি বেগম সহ ছোট্ট বন্ধুরা।