চিকিৎসা শেষে দেশে ফিরেছেন নূরুল হক

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২৩ 455 views
শেয়ার করুন

চিকিৎসা শেষে ভারত থেকে দেশে ফিরেছেন পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মো. নূরুল হক। আজ রাত সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছান তিনি। সেখান থেকে অভ্যন্তরিন ফ্লাইটে সিলেটে এসে পৌঁছান মো. নূরুল হক। আজ রাতেই বাড়িতে পৌঁছবেন তিনি। এর আগে বিকাল সাড়ে ৪টায় ভারতের দিল্লি বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে উড়াল দেন তিনি।

নূরুল হক জানান, দিল্লিতে অবস্থিত বিএলকে-ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে ডা. ইয়াজবেন্দার পি.এস. রানার তত্ত্বাবধানে চিকিৎসা নেন তিনি। ব্যপক পরীক্ষা-নিরীক্ষার পর ডা. রানা তার শরীরের পিত্তথলিতে পাথর পাওয়া যায় বলে জানান। যা জটিল আকার ধারণ করে আছে। ডাক্তার তাকে দুই মাসের ঔষধ দিয়ে দিয়েছেন। দুইমাস পর আবার যেতে হবে ভারতে। তখন একাধিক অপারেশন করে পাথর বের করা হবে।
তিনি বলেন, আমি বিদেশে চিকিৎসা নিতে যাওয়ার খবর পেয়ে অনেকেই উদ্ধিগ্ন ছিলেন। অনেক দোয়া, আশির্বাদ করেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞ। আশা করছি সকলের সাথেই ক্রমান্বয়ে দেখা হবে। সবাই দোয়া করবেন আল্লাহ্ যেনো আমাকে দ্রুত সুস্থ করে তুলেন।
উল্লেখ্য, গত শুক্রবার (১৪ জুলাই) চিকিৎসার জন্য দিল্লি গিয়েছিলেন সাবেক এই ইউপি চেয়ারম্যান ও পরিবহণ নেতা।