নৌকা পেলে নির্বাচন করবো না হলে নৌকার পক্ষে থাকবো: সাজিদুর রহমান ফারুক 

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৩ 378 views
শেয়ার করুন
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা আপা যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করবো না হলে যিনি নৌকা প্রতীক নিয়ে আসবেন তার সাথে থেকে কাজ করবো। যদি আমি দলের মনোনয়ন পাই এবং জয়লাভ করি তবে সুনামগঞ্জ-৩ আসনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে সুষম বন্টন করবো। সুনামগঞ্জ-৩ আসনের প্রতিটি ইউনিয়ন-গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছাবো ইনশাআল্লাহ। 
বৃহস্পতিবার (৬ জুলাই) বিকাল ৫ টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাজিদুর রহমান ফারুক বলেন, আমি আওয়ামী লীগের দুঃসময়ের কর্মী। যখন এদেশে আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ করা হয় তখনও জীবনের ঝুঁকি নিয়ে ছাত্রলীগের রাজনীতি করে এসেছি। পর্যায়ক্রমে এখন আমি যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস আমার ত্যাগের স্বীকৃতিস্বরুপ এবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা আপা আমাকে নৌকার মনোনয়ন দেবেন।
তিনি আরোও বলেন, সুনামগঞ্জ-৩ আসনকে স্মার্ট আসনে রুপান্তর করতে আমি শিক্ষার বিস্তারে কাজ করবো। দুর্গম এলাকার উন্নয়নে কাজ করবো। স্কুল-কলেজ স্থাপনে কাজ করবো। স্মার্ট আসনে স্মার্ট নাগরিক তৈরীতে সব ধরনের কর্মকান্ড চালিয়ে যাবো। আওয়ামী লীগের দূর্দিনের কর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর আওয়ামীলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাবো।
বীর মুক্তিযোদ্ধা মসুদ আলীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন জাকিরের পরিচালনায় সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন- পশ্চিম পাগলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল মজিদ, দরগাপাশা ইউনিয়ন যুবলীগ নেতা লিমন মিয়া, আওয়ামীলীগ নেতা আফরোজ মিয়া ও সিরাজ মিয়া।
এসময় উপস্থিত ছিলেন হারুন মিয়া, জলাল মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান বিশ্বজিত ভট্টাচার্য, অনুতাপ বৈদ্য, সাইফুল ইসলাম, ফজর আলী, নূর আহমদ, ইমাম উদ্দিন, ফাহিম আহমদ, সুজন মিয়া, কাউছার আহমদ, শুকুর আলী ও সুলুক মিয়া প্রমুখ।