নিউইয়র্কে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের নেটওয়ার্কিং ও ফান্ড রেইজিং ইভেন্ট অনুষ্টিত

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩ 547 views
শেয়ার করুন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অজন পার্ক এলাকায় অনুষ্টিত হয়ে গেল বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল নেটওয়ার্কিং ও ফান্ড রেইজিং ইভেন্ট। গতকাল ১৮ জুন রবিবার সন্ধ্যা ৭ টায় স্থানীয় দেশী সিনিয়র সেন্টারে আয়োজিত উক্ত নেটওয়ার্কিং ও ফান্ড রেইজিং ইভেন্টে সভাপতিত্ব করেন প্রফেসর ডাঃ সাদুজ্জামান চৌধুরী। উক্ত ফান্ড রাইজিং সন্ধ্যায় প্রায় অর্ধ শতাধিক অতিথি ট্রাস্টি ও লাইফ মেম্বার হতে আগ্রহ প্রকাশ করেন।

সংস্থার ট্রাস্টি মারুফ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও সাহাব উদ্দিন। এছাড়া অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেন্টার ফর এন আর বি’র চেয়ারম্যান সেকিল চৌধুরী, প্রফেসর ডাঃ জিয়া উদ্দীন, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড কেনারেল হাসপাতালের ডেপুটি ফাইন্যান্স ডাইরেক্টর মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুন, জালালবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল খান, ব্যবসায়ী বদরুল হক, যুক্তরাষ্ট্র বিয়ানীবাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান, ফান্ড রেইজিং ডাইরেক্টর আব্দুস শফিক, ডাঃ আব্দুল বাসিত ও সাংবাদিক ইব্রাহিম চৌধুরী খোকন সহ অন্যান্য কমিউনিটি নেতৃ বৃন্দ।

দেশী সিনিয়র সেন্টারে উপস্থিত জানতার একাংশ

প্রায় দুই শতাধিক জানতার উপস্থিতিতে নেটওয়ার্কিং ও ফান্ড রাইজিং ইভেন্টে দুটি ভিডিও ক্লিপ উপস্থাপন করেন মার্কেটিং ডাইরেক্টর ফরহাদ হোসেন টিপু। এর পর শুরু হয় ফান্ড রেইজিং এবং এতে সাড়া দিয়ে লাইফ হতে আগ্রহ প্রকাশ করেন উপস্থিত প্রায় ৫০ জন। তাছাড়া ৩০ হাজার ডলার করে দিয়ে ট্রাস্টি হতে আগ্রহ প্রকাশ করেন আগত ৮ জন অতিথি।
অনুষ্টানরে সার্বিক সহযোগীতায় ছিলেন যুব নেতা সারোয়ার হুসেন, আব্দুল হান্নান দুঃখু, ফাহিম শাকিল অপু, আব্দুল কুদ্দুস টিটু ও রেজাউল করিম অপু প্রমুখ।