নিউইয়র্কে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালের নেটওয়ার্কিং প্রোগ্রাম আজ

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২৩ 1,325 views
শেয়ার করুন

১৮ জুন রবিবার বিকাল ৬ টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির অজন পার্ক এলাকার দেশি সিনিয়র সেন্টারে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের এক ফান্ড রেইজিং ডিনার ও নেটওয়ার্কিং প্রোগ্রাম অনুষ্টিত হবে। বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের উদ্যোগে ও স্থানীয় কমিউনিটি নেতৃ বৃন্দের সহযোগীতায় আয়োজিত উক্ত চ্যারিটি সন্ধ্যা সফল করতে প্রবাসি বাংলাদেশি, সমাজ কর্মী সহ সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন সংস্থার সি ই ও সাহাব উদ্দিন ও ভাইস চেয়ারম্যান সোহেল আহমদ খান।

২০০৯ সালে লন্ডনে যাত্রা শুরু করে “বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ” নামক চ্যারেটি সংস্থা। যাত্রা শুরুর ৬ বছরের মাথায় বিয়ানীবাজার পৌরসভায় প্রায় ৬০ ডিসিমেল জায়গায় নির্মিত হয় “বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল।
বর্তমানে এই হসপিটাল ক্যান্সার নির্ণয় ও সাধারণ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। তাছাড়া পাড়া মহল্লায় মহিলাদের স্তন ক্যান্সার নির্ণয়ে রয়েছে বিশেষ ভ্রাম্যমান ইউনিট।

এ পর্যন্ত একশো হাজারেরও বেশি রোগীকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। এর মধ্যে ষাট হাজারের অধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।
নেতৃ বৃন্দ বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সেবা প্রদান অব্যাহত রাখতে ও উন্নয়ন তরান্নিত করতে হৃদয়বান মানুষের প্রতি আহ্বান জানান। এদিকে এই নেটওয়ার্কিং প্রোগ্রামকে সফল করতে গত রাতে দেশি সেন্টারে কমিউনিটি নেতৃ বৃন্দের সাথে এক পরামর্শ সভা অনুষ্টিত হয়।