ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও আগ্রা প্রেসক্লাবের আমন্ত্রণে বাংলাদেশী দশ সাংবাদিক আমন্ত্রিত

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, মে ৩, ২০২৩ 196 views
শেয়ার করুন

আগামী ১৭ই মে ভারতের উত্তর প্রদেশের ঐতিহ্যবাহী তাজমহল খ্যাত আগ্রা শহরে ফাইভ স্টার হোটেল ক্লাক সিরাজের আন্তর্জাতিক হলরুমে ইন্দো- বাংলা- নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্স-২০২৩ অনুষ্ঠিত হবে। এই আন্তর্জাতিক কনফারেন্সে বাংলাদেশ, ভারত, নেপাল, ও ভুটান থেকে প্রায় ৩ শতাধিক সাংবাদিক যোগদান করিবেন।

ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,আগ্রা প্রেসক্লাব ও সার্ক জার্নালিস্ট ফোরাম উত্তর প্রদেশ শাখা কর্তৃক আয়োজিত এই আন্তর্জাতিক কনফারেন্সে বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমানের নেতৃত্বে,নাজমা সুলতানা নীলা জেনারেল সেক্রেটারি সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার, লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোঃ মোস্তফা খান নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আকাতার রহমান, আফছার আলী সরকার যোগদান করিবেন।

আমন্ত্রিত বাংলাদেশী দশ সাংবাদিক আগ্রায় আন্তর্জাতিক কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে আগামী ১১ই মে ভারতের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা দিবেন।

উল্লেখ্য,গত ১০-১১ জানুয়ারি দিল্লিতে অনুষ্ঠিত হয়েছিল সার্ক আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্স-২০২৩ তখন বাংলাদেশ থেকে চার সাংবাদিক অংশগ্রহণ করেছিলেন।