চুনারুঘাটে অসহায়দের মধ্যে উপজেলা ছাত্রলীগের ইফতার বিতরণ

নুর উদ্দিন সুমন নুর উদ্দিন সুমন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, মে ২১, ২০২০ 424 views
শেয়ার করুন
করোনার কারণে চুনারুঘাটে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ জনগণের মধ্যে লন্ডন প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা মোক্তাদির কৃষাণ চৌধুরীর সার্বিক সহোযোগিতায় ইফতারি ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে চুনারুঘাট উপজেলা ছাত্রলীগ।
 
উপজেলার পৌরশহরে বিভিন্ন পয়েন্টে অসহায় লোকজনের মাঝে ইফতারি ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রোজার শুরু থেকেই সরকারের পাশাপাশি চুনারুঘাটেও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট ইফতারসহ বিভিন্ন মানবিক কাজ করে আসছে।
 
তারই ধারাবাহিকতায় বুধবার (২০ই মে) বিকেলে চুনারুঘাট বাজারে মানবতার খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে ৫ শতাধিক ’কর্মহীন ও দুস্থ মানুষের হাতে খাবার তুলে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
 
উপজেলা ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন, আহবায়ক সুহেল আরমান, যুগ্ন আহবায়ক, সাইদুর ইসলাম আলমগীর, আনিসুজ্জামান মাসুম, আসাদুল ইসলাম সুজন, সিপন খান, সামাদ খান, আফজলসহ আরও অনেকেই।
 
সহায়তা নিতে আসা কয়েকজন অসহায় লোক বলেন, এলাকায় তেমন একটা ত্রাণ পাইনি ছাত্রলীগের নেতাকর্মীরা আজ আমাদেরকে ইফতারি ও খাদ্যসামগ্রী দিয়েছে। খাদ্য সহায়তা পেয়ে অসহায় এক নারী বলেন, দোয়া করি এই নেতাকর্মীদের যাতে আল্লাহ হেফাজতে রাখেন।
 
সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক সুহেল আরমান ও যুগ্ন আহবায়ক সাইদুর ইসলাম আলমগির জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ আজ দুস্থ ও অসহায় মানুষদের পাশে রয়েছে। মহামারি করোনাভাইরাসের এ সংকটময় সময়ে ছাত্রলীগ অসহায় কৃষকদের পাশে এসে দাঁড়িয়েছে। তাদের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে। আমাদের বিভিন্ন মানবিক কার্যক্রম নতুন প্রজন্মকে ছাত্রলীগ সম্পর্কে ভিন্ন বার্তা দিচ্ছে। আমরা মানবতাকে সাথে নিয়ে আগামীতে পথ চলতে চাই। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানবতার ফেরিওয়ালা লন্ড প্রবাসী সাংবাদিক মোক্তাদির চৌধুরী কৃশান, চুনারুঘাট প্রেসক্লাব সেক্রেটারি মোঃ জামাল হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতারা।