সিলেটের গোয়াইনঘাটে নলজুরী বাজারে বিপুল পরিমাণ ফেন্সিডিল আটক

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২৩ 413 views
শেয়ার করুন

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার ৩ নং পূর্ব জাফলং ইউনিয়নে অন্তর্ভুক্ত সিমান্তবর্তী নলজুরী বাজার থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

 

৭ ই এপ্রিল মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার পুলিশের উপ- পরিদর্শক (এসআই) ইমরুল হাসানের নেতৃত্ব ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাদ্দাম হোসেন সহ সঙ্গিয় ফোর্স নিয়ে নলজুরী বাজারে ফার্নিচার ব্যবসায়ী মো মনির হোসেন ওরফে কাঠমনিরের দোকানে তল্লাশি চালিয়ে কালো পলিথিনে মোড়ানো অবস্থায় ৩০ বোতল নিষিদ্ধ মাদক ফেন্সিডিল আটক করা হয়।

 

ধারণা করা হচ্ছে ভারতীয় সিমান্ত অতিক্রম করে চোরাইপথে এগুলো নিয়ে আসা হয়েছে এবং দেশের বিভিন্ন স্হানে মাদককারবারীদের নিকট সরবরাহের জন্য প্রস্তুতি নিচ্ছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে দোকান মালিক মনির সটকে পড়ে।এখোনোও সে পলাতক রয়েছে।তাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানায় পুলিশ।

 

এদিকে বিপুল পরিমাণ ফেন্সিডিল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম নজরুল ইসলাম। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালিত হয় এবং মাদকবিরোধী অভিযান নিয়মিত চলবে বলেও তিনি নিশ্চিত করেন।