মাষ্টার গোলাম মোস্তফার দাফন সম্পূর্ন

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩ 271 views
শেয়ার করুন

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের প্রবীন মুরুব্বি মাষ্টার গোলাম মোস্তফা নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৭-০২-২০২৩ ইং) সকাল ৮টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ আসর মরহুমের গ্রামের বাড়ী শান্তিগঞ্জ উপজেলার জামলাবাজ শাহী ঈদগাহ ময়দানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম গোলাম মোস্তফা ব্রিটিশ পিরিয়ডের সুনামগঞ্জ মহকুমার লকেল বোর্ডের ৩ বারের নির্বাচিত মেম্বার মরহুম নুর আলী মাস্টারের বড় ছেলে। এছাড়া মরহুমের তিন ছেলের মধ্যে বড় ছেলে সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমানে দুবাই প্রবাসী এনামুল হক, মেঝো ছেলে শান্তিগঞ্জ উপজেলা তথ্য প্রযুক্তি লীগের সহ সভাপতি মোজাম্মেল হক ও ছোট ছেলে মাজহারুল হক ইউরোপ প্রবাসী।

তিনি দৈনিক জালালাবাদ এর সিনিয়র রিপোর্টার এমজেএইচ জামিল ও বায়ান্ন টিভির বার্তা সম্পাদক আমিনুল হকের বড় চাচা। তিনি দীর্ঘদিন সুনামগঞ্জের বিভিন্ন মাদ্রাসায় শিক্ষকতা করেন।

আওয়ামীলীগ নেতা শান্তিগঞ্জ উপজেলার শালিস ব্যক্তিত্ব মাস্টার গোলাম মোস্তফার ইন্তেকালে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এক বার্তায় শোক প্রকাশ করেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, প্যানেল মেয়র আহমেদ নুর, সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জা