বড়লেখা উপজেলার ১নং বর্ণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন’কে সংবধর্না প্রদান

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩ 347 views
শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১নং বর্ণী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন কে সম্মাননা স্বারক ও ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আরব আমিরাত প্রবাসী সাবেক ছাত্রদল নেতা ফখরুল ইসলাম। 

১ নং বর্ণী ইউনিয়ন নির্বাচনে জাতীয়তাবাদী দল বি.এন.পি মনোনীত প্রার্থী মোঃ জয়নাল আবেদীন’ ইউপি নির্বাচনে বিশাল ব্যবধানে জয় পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।

গত শুক্রবার বিকেলে নবনির্বাচিত চেয়ারম্যান কে আমিরাত প্রবাসী সাবেক ছাত্রদল নেতা ফখরুল ইসলাম এর বাসভবনে উপস্থিত হয়ে সম্মাননা স্বারক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় মুরব্বীয়ান ও নেতৃবৃন্দরা।

শুভেচ্ছা বিনিময় শেষে বিশিষ্ট মুরব্বী হাজী মসহাইদ আলী বলেন, জনগনের প্রত্যাশিত ভোটে চেয়ারম্যান জয়নাল আবেদীন’কে বিপুল ভোটে নির্বাচিত করেছে বর্ণী ইউনিয়ন বাসী।

এসময় সাবেক ছাত্রনেতা ও আমিরাত প্রবাসী ফখরুল ইসলাম বলেন, নানা ষড়যন্ত্র প্রতিহত করে একটি শান্তিপূর্ণ আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যাশায় জয়নাল আবেদীন’কে নির্বাচিত করায় আমি আমার এলাকার সর্বস্থরের জনসাধারণ ও বি.এন.পির সকল নেতৃবূন্দ’কে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

বর্ণী ইউনিয়ন’কে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন পরিষদ বর্ণীবাসীকে উপহার দিবেন এমটাই প্রত্যাশা আমাদের।

নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ দায়িত্ব পালনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী হাজী মসহাইদ আলী, নাজমুল ইসলাম, নজরুল ইসলাম,  দুদু মিয়া, বাবর আহমদ, হাফিজুর রহমান মাসুম সহ প্রমুখ।