সাবেক ফুটবলার জামাল আহমদ এর মরদেহ দেশে পৌছাবে কাল

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: 1:43 PM, August 13, 2022 348 views
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নব্বই দশকের বিয়ানীবাজার তথা সিলেটের তুখোড় ফুটবলার জামাল আহমদ চিরনিদ্রায় শায়িত হবেন নিজ জন্মভূমি বিয়ানীবাজার পৌরসভার নিদনপুরের পারিবারিক গোরস্হানে। লন্ডনে নিজ গৃহে মৃত্যুর কারণে দীর্ঘ আইনী প্রক্রিয়া শেষে গত বৃহস্পতিবার বাদ যোহর ইস্ট লন্ডন মসজিদে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে বৃটেনের বিভিন্ন প্রান্ত থেকে বিয়ানীবাজারের সামাজিক,রাজনৈতিক নেতৃবৃন্দ ও খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

জীবদ্দশায় পরিবার ও বিভিন্ন জনের সহিত মৃত্যুর পর নিজ জন্মভূমিতে শায়িত হওয়ার ইচ্ছা প্রকাশ করেন জামাল আহমদ। এরই প্রেক্ষিতে আজ শনিবার ১৩ আগস্ট বিমানের একটি ফ্লাইটে মরদেহ দেশের উদ্যেশ্যে রওয়ানা হবে এবং রবিবার সকালে দেশে পৌছবে। দেশে পরিবারের সিদ্ধান্ত মোতাবেক জানাজার নামাজ ও দাফনের সময় পরবর্তীতে জানানো হবে।

উল্লেখ্য বিয়ানীবাজার তথা সিলেট অঞ্চল এর সাবেক তারকা ফুটবলার জামাল আহমদ যিনি পিচ্চি জামাল নামে অধিক পরিচিত ছিলেন লন্ডনে গত ৫ আগষ্ট শুক্রবার নিজ ঘরে ঘুমের মধ্যে ইন্তেকাল করেন।মরহুম জামাল আহমদ ছিলেন সদা হাস্যজ্জ্বল,অমায়িক ব্যবহারের অধিকারী একজন নামাজি মানুষ।বিয়ানীবাজার এর সাবেক এই কৃতি ফুটবলার এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আসুক আহমদ,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ,বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাষ্ট ইউকে’র প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ময়না,বাংলাদেশ সেন্টার লন্ডন এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,যুক্তরাজ্যস্হ বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদ,প্রবাসী সাংবাদিক আলী আহমদ বেবুল, বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাষ্ট ইউকে’র যুগ্ম সম্পাদক মাহমুদ সেলিম,বিয়ানীবাজার পৌর উন্নয়ন সংস্হা ইউকের সভাপতি শামীম আহমদ,সাধারণ সম্পাদক নুরুজ্জামান,কোষাধক্ষ আবু বক্কর,যুক্তরাজ্য প্রবাসী বিয়ানীবাজার এর সাবেক ফুটবলার জসিম উদ্দিন,দবির হোসেন,আবুল কাশেম,ময়নুল হক,আহমদ মোস্তাক,কয়েছ আহমদ,আমিনুল ইসলাম লিটন,মুমিনুল ইসলাম লিমন,সিরাজুল ইসলাম,আতিক হোসেন,আব্দুল হাকিম হাদী,কবিরুল ইসলাম,মাহমুদ হাসান টুটুল ও ক্রীড়া সংগঠক হাজী ফখরুল ইসলাম প্রমুখ।সকলেই মরহুম জামাল আহমদ এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ ছাড়া পৃথক পৃথক শোক জানিয়েছেন নিদনপুর সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান। তারা শোক বার্তায় বলেন, তিনি ছিলেন সজ্জন। একজন নিরেট ভাল মানুষ। তাঁর মৃত্যুতে গ্রাম হারালো একজন আদর্শ সন্তানকে। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানিয়েছেন তারা।