শেখ হাসিনার হাতে বাংলাদেশ পথ হারাবে না

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২ 267 views
শেয়ার করুন

দেশের চলমান অগ্রগতি অব্যাহত রাখতে প্রবাসিদের বৈধপথে রেমিটেন্স পাঠানো অব্যাহত রাখতে হবে। দেশের সকল দুর্যোগে প্রবাসিরা দেশকে রেমিটেন্সের মাধ্যমে টিকিয়ে রাখছে। শেখ হাসিনার হাতে বাংলাদেশ পথ হারাবে না। দেশকে উন্নয়নের শিখরে নিতে মেখ হাসিনা রাতদিন কাজ করছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণের পথেই বাংলাদেশ। সংযুক্ত আরব আমিরাতে সিলেট ৩ আসনের সাংসদ ও প্রবাসিকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান এমপি এ কথা বলেন। আমিরাতের শারজাহে সিলেটের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ প্রবাসি আয়োজিত শোকদিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মঙ্গলবার বাংলাদেশ সমিতি শারজাহের বঙ্গবন্ধু হলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা ফেঞ্চুগঞ্জের কৃতী সন্তান সি আইপি বদরুল ইসলাম চৌধুরী। জি এম জায়গীরদার ও আমিন হাছান খানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনস্যাল জেনারেল বি এম জামাল হোসেন।

প্রধান বক্তা ছিলেন আল হারামাইন গ্রুপ ও এন আর বি ব্যাংকের চেয়ারম্যান সি আই পি মাহাতাবুর রহমান নাসির। বিশেষ অতিথি সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটি পৃষ্ঠপোষক নজরুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ সভাপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মৌলানা আব্দুল আহাদ জিহাদি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল লতিফ, মুস্তাফিজুর রহমান চৌধুরী, আব্দুল মান্নান, হারুন আহমেদ, নিজাম উদ্দিন, আবুল কালাম আজাদ, সুলতান আহমদ, সালেহ আহমদ তালুকদার, মখলিছ মিয়া, আব্দুর রউফ সোহেল, মির্জা আবু সুফিয়ান, নাসিরুদ্দিন কাউসার, মুজিবুর রহমান, রাসেল আহমেদ, সোহেল আহমদ, সামসুল ইসলাম, হারুনুর রশিদ রঙু, এবাদ আহমেদ সহ আরো অনেকে।

হাফেজ মৌলানা ছাদিকুর রহমান চৌধুরীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয় এবং স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিএশনের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম।

এ সময় সাংবাদিক লুৎফুর রহমানের করা প্রশ্ন বিমানবন্দরে হয়রানি, দেশের সকল থানায় প্রবাসি কল্যাণ ডেস্ক স্থাপন, বিমানবন্দরে প্রবাসিকল্যাণ ডেস্কে কর্মকর্তা নিশ্চিত করা এবং আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্থ বাংলাদেশিদের সরকারের পক্ষ থেকে আর্তিক সহায়তার দাবি জানালে এমপি তা দেশে গিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।