বায়ান্ন টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিকদের ঈদ উপহার প্রদান

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, মে ১, ২০২২ 829 views
শেয়ার করুন

পহেলা মে শ্রমিক দিবস। বায়ান্ন টিভির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আজমানের বাঙালিবাজার খ্যাত এলাকায় রেমিটেন্স যোদ্ধাদের ঈদ উপহার প্রদান করা হয়। ‘পরিজনকে খুশি করতে যারা পরদেশে থাকে, বায়ান্ন তাদের খবর রাখে…’ এমন প্রতিপাদ্য রেখে আল হারামাইন পারফিউম এবং বায়ান্ন টিভির চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসির এর পক্ষ থেকে এই ঈদ উপহার শতাধিক প্রবাসির মাঝে বিতরণ করা হয়।

সোমবার এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বায়ান্ন টিভির সিইও এবং সম্পাদক লুৎফুর রহমান। বায়ান্ন টিভির পরিচালক এবং বার্তা সম্পাদক তিশা সেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বার্তা প্রধান আমিনুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বায়ান্ন টিভির পরিচালক ও বাংলাদেশ সমিতি শারজাহের ভারপ্রাপ্ত সভাপতি শাহাদাত হোসেন। প্রধান বক্তা ছিলেন বায়ান্ন টিভির পরিচালক ও আল হিয়াম গ্রুপের চেয়ারম্যান এম এ কুদ্দুষ খা মজনু।

এ সময় বিশেষ অতিথি ছিলেন বায়ান্ন টিভির পরিচালক ও রোজমাউন্ট গ্রুপের চেয়ারম্যান হাবিবুর রহমান, বাংলাদেশ বিজনেসম্যান এসোসিয়েসিনের সভাপতি সাফায়েত উল্রাহ সিকদার, সিনিয়র সহ সভাপতি বারেকুজ্জামান, সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও বাংলাধেম তৈরী পোশাক মালিক সমিতির আহবায়ত হাসান জাকির।

রেমিটেন্স যোদ্ধারা এ সময় উপহার পেয়ে আনন্দ প্রকাশ করেন।