নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেয়ায় ক্ষমা চেয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২১ 338 views
শেয়ার করুন

ব্যক্তিগত কারণ উল্লেখ করে সচিবালয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠানোর পর অশালীন, শিষ্টাচার–বহির্ভূত, নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেয়ায় ক্ষমা চেয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

 

মঙ্গলবার দুপুরে এক ফেইসবুক পোস্টে লিখেছেন, আমি যদি কোন ভুল করে থাকি অথবা আমার কথায় মা-বোনদের মনে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।

 

 

 

 

ফেসবুকের ওই পোস্টে তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সকল সিদ্ধান্ত মেনে নিবো আজীবন।

বিজ্ঞাপন

 

এর আগে, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান দুপুর সাড়ে ১২ টার দিকে নিজেই মেইলে তার পদত্যাগপত্র পাঠান। এরআগে সকাল সোয়া ৯ টার দিকে নিজ দপ্তরের সাথে কথা বলে পদত্যাগ পত্র তৈরি করেন। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিষয়ে পরিবর্তী সিদ্ধান্ত মন্ত্রণালয় থেকে নেয়া হবে বলে জানা গেছে।

 

এক নায়িকার সঙ্গে টেলিফোন আলাপে অশালীন মন্তব্যের অডিও ফাঁস হওয়ার পর গত কয়েক দিন ধরেই তুমুল আলোচনা চলছে ডা. মুরাদকে নিয়ে। এর জেরে সোমবার তাকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

 

 

সেই নির্দেশ পাওয়ার পর মঙ্গলবার দুপুরে মুরাদ ইমেইল করে নিজের পদত্যাগপত্র পাঠিয়ে দেন। এর পরপরই ফেইসবুকে তার ওই পোস্ট আসে।