সিলেটের বিয়ানীবাজারে ধর্ষণ মামলার কথিত প্রেমিক ও পরোয়ানাভূক্ত ৫ আসামী গ্রেফতার

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১ 1,307 views
শেয়ার করুন

মৌলভীবাজার উপজেলার বড়লেখা শাহবাজপুরের চা বাগানে নিয়ে প্রেমিকা ধর্ষণের অভিযোগে, কথিত প্রেমিক ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কুড়ারবাজার এলাকা থেকে আলোচিত ঘটনার এজাহারভুক্ত প্রধান আসামীকে পুলিশ গ্রেপ্তার করে। এছাড়া পৃথক অভিযানে আদালতের পরোয়ানভুক্ত আরো ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পুলিশ জানায়, বিয়ানীবাজার থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করার মামলার (০৮-১৬/০৮/২০২১) প্রধান আসামী কথিত প্রেমিক জামিল আহমদ (২১) কে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার শেওলা ইউনিয়নের গড়রবন্দ এলাকার কমর উদ্দিনের পুত্র।

মামলার তদন্তকারি কর্মকর্তা ও বিয়ানীবাজার থানার এসআই অঞ্জন কুমার দেব গোপন সংবাদের ভিত্তিকে বৃহস্পতিবার রাতে কুড়ারবাজার এলাকা থেকে গ্রেফতার করেন।

এছাড়া একই দিন পৃথক পুলিশী অভিযানে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানভুক্ত আসামী উপজেলার বাউরভাগ এলাকার রুমন মিয়া, কাঁচাটুল এলাকা থেকে আথাউড়ার যুবক রুহেল ভুইয়া, চন্দ্রগ্রাম এলাকার কবিরাজ ময়না মিয়া এবং পৌরসভার শ্রীধরা এলাকার হোসনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান জানান, ধৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের জন্য সিলেট পাঠানো হয়েছে।