সিলেটের গোলাপগঞ্জ সোশ্যাল ট্রাস্ট ইউকে”র সদস্য নির্বাচিত হলেন তারেক রহমান সানু।

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২১ 373 views
শেয়ার করুন

ব্রিটেনে সিলেটের  গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে”র বোর্ড অব ম্যানেজমেন্ট কমিটি”র (২০২১-২০২২) নব-নির্বাচিত সদস্য নির্বাচিত হয়েছেন ইস্ট লন্ডনের পরিচিত মুখ বিশিষ্ট ব্যাবসায়ী তাইবা টিভি ও তাইবা কনসাল্টেন্সির চেয়ারম্যান তারেক রহমান সানু।

তিনি বাংলাদেশের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের কৃতিসন্তান। তিনি প্রবাসে থেকেও বিভিন্নভাবে আর্তমানবতার সেবায় নিজ উপজেলার উন্নয়ন অগ্রনী ভূমিকা পালন করছেন।

নবগঠিত বোর্ড অব ম্যানেজমেন্ট কমিটি”র (২০২১-২০২২) সদস্য নির্বাচিত করায়,গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে”র বোর্ড অব ম্যানেজমেন্ট কমিটি’র সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

যে ভাব আপনিও ট্রাস্টের সদস্য হবেনঃ

ব্রিটেনে বসবাসরত গোলাপগঞ্জবাসীদেরকে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট (ইউকে)’র সদস্যপদ গ্রহণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট (ইউকে) এর সদস্য ফি মাত্র একশত পাউন্ড (১০০ পাউন্ড)। ব্রিটেনে বসবাসরত গোলাপগঞ্জের যে কোন নাগরিক গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের সদস্য হতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত জানতে হলে ট্রাস্টের ওয়েবসাইট ভিজিট করুন।

ওয়েবসাইট: www.GolapganjSocialTrust.com
অফিসিয়াল ফেইসবুক পেইজ: www.facebook.com/golapgansocialjtrust

উল্লেখ্য, ২০১৭ সালের ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত এক সভায় গোলাপগঞ্জবাসীর মধ্যে পারস্পরিক সেতুবন্ধ, কমিউনিটিতে মেধা ও মননের চর্চা এবং প্রবাসী গোলাপগঞ্জের গুণীজনদের পরিচিতি বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরার সংকল্প নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে গোলাপগঞ্জ ট্রাস্ট (ইউকে)। পরবর্তী সময়ে ২০১৮ সালের ১৮ নভেম্বর এক সাধারণ সভায় গোলাপগঞ্জ ট্রাস্ট নাম পরিবর্তন করে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট রাখা হয়।