গালাগাল করা সেই যুবক এখন জয়বাংলা প্রজন্মলীগের নেতা!

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০২১ 665 views
শেয়ার করুন

সৌদি বসে সরকার বিরোধী হুমকি,দেশে এসে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা

চাকরিজীবী লীগ-জননেত্রী শেখ হাসিনা পরিষদের পর  প্রতারণাসহ নানান অপরাধে জড়িত হয়ে এবার আলোচনায় জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের এক নেতা।

 

 

সৌদী প্রবাসী লিটন গাজী- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইভে এসে আওয়ামী লীগ ও সরকার প্রধানক প্রায়ই গালাগাল করতেন। হুমকি দিতেন বর্তমান সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে দেশ থেকে বিতারিত করারও। পরে নানান কারণে সৌদী থেকে বিতারিত হন তিনি। দেশে ফিরে তিনিই হয়ে যান জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বড় নেতা।

 

 

লিটন গাজী জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক। বিভিন্ন অনুষ্ঠানেও রয়েছে তার যাতায়াত। সঙ্গে সাংবাদিককতার পরিচয়। ফেইসবুকে লিটন গাজীর ঠিকানা রাজধানীর যাত্রাবাড়ি। দেশ ও সরকারবিরোধী আরো নানা অপতৎপরতার তথ্য পাওয়া যাচ্ছে তার বিরুদ্ধে।

 

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ জানান, লিটন গাজীর বিরুদ্ধে পাওয়া অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। সরকারের বিরুদ্ধে যারাই এমন চক্রান্তে জড়িত তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

আইন- শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন শতাধিক এরকম ভুইফোঁড় সংগঠন রয়েছে। এসব সংগঠনের নেতাদের অনেকের বিরুদ্ধে আছে নানান অভিযোগ।