আমিরাতে কুলাউড়া সমিতির নয়া কমিটি

মতিন পুনরায় সভাপতি : নুরুল সম্পাদক ও নাসির সাংগঠনিক

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১ 502 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার প্রবাসীদের সংগঠন কুলাউড়া সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। আব্দুল মতিন কে পূনরায় সভাপতি ও নুরুল ইসলাম রুহুল কে সাধারণ সম্পাদক এবং এমদাদুল হাসান নাসিরকে সাংগঠনিক সম্পাদক করে আমিরাতে কুলাউড়া সমিতির আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২১শে এপ্রিল রাত ১০ টায় কুলাউড়া সমিতির আহ্বায়ক কমিটির সাংগঠনিক সভায় এ ঘোষণা প্রদান করা হয়। সমিতির আহ্বায়ক মছব্বির আলী বাদশার সভাপতিত্বে ও সদস্য সচিব ক্বারী আবু রুকিয়ানের পরিচালনায় উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য তারা মিয়া বাকুল, মসুদ আলী, নজরুল ইসলাম রুহেল, ইছমত আলী, খলিলুর রহমান, রিপন মজুমদার ও নুরুল ইসলাম।

কুলাউড়া সমিতির আহ্বায়ক কমিটির সকলের মতামতের ভিত্তিতে এবং কুলাউড়া সমিতির সিনিয়রদের মতামতের ভিত্তিতে আব্দুল মতিন কে পূনরায় সভাপতি, মছব্বির আলী বাদশাকে প্রধান উপদেষ্টা , রেজাউল রহমান রাজ্জাককে প্রধান পৃষ্ঠপোষক, নুরুল ইসলাম রুহুলকে সাধারন সম্পাদক ও এমদাদুল হাসান নাসিরকে সাংগঠনিক সম্পাদক আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এদিকে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বায়ান্ন টিভির কাছে নানা সংগঠন এবং ব্যক্তির পক্ষ থেকে অভিনন্দন বার্তা অব্যাহত রয়েছে। অভিনন্দন বার্তায় তারা আশা করেছেন এ কমিটি আগের ঐতিহ্য বজায় রেখে মানবিকভাবে মানুষের পাশে থাকবে আগের চেয়ে শক্তিশালিভাবে।