টাওয়ার হামলেটস এর শ্যাডওয়েল ও ওয়াপিং ওয়ার্ডে ইফতার বিতরণ করলো টুগেদারইফতার টিম

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, মে ১২, ২০২০ 516 views
শেয়ার করুন

লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচিত জনপ্রতিনিধিদের মানবিক কর্মসূচি “টাওয়ার হ্যামলেটস টুগেদারইফতার ২০২০” বারায় অব্যাহত রয়েছে। কভিড-১৯ মহামারীতে বিপর্যস্ত ও শঙ্কিত মানবতার পাশে রয়েছেন কমিউনিটির কাউন্সিলার, স্বেচ্ছাসেবক ও ব্যবসায়ীরা।

গত ১০ মে রবিবার কর্মসূচির আওতায় টাওয়ার হ্যামলেটস এর শ্যাডওয়েল ও ওয়াপিং ওয়ার্ডের প্রায় দুই শতাধিক প্রবীণ ও আইসোলেটেড পরিবারের ঘরে ইফতারি ও খাবার পৌঁছে দেয়া হয়। ওয়ার্ড দুটির ফুড স্পনসর ছিলো ক্রাউন কিচেন, সুন্দর বন ফাউন্ডেশন এবং শেডওয়েল এন্টারপ্রাইজ।

বিকাল পাঁচ টায় শ্যাডোয়েলের কেয়ার হাউজে এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, ডেপুটি স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন, কাউন্সিলার আসমা ইসলাম, কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার এহতেশাম হক’ কাউন্সিলার ফারুক মাহফুজ ও কাউন্সিলার পাপ্পু। এছাড়াও উপস্থিত ছিলেন ডঃ আরতি, ডঃ রাবেয়া মালেক সহ কমিউনিটির বিশিষ্ঠজন।
বাড়ি বাড়ি ইফতারি বিতরণ ও অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কমিউনিটি এক্টিভিস্ট খয়রুল শহীদ, কাউন্সিলার আবদাল উল্লাহ এবং আশিক রহমান।