মাইল্যান্ড ওয়ার্ডে শতাধিক ভলনারেবল মানুষের ঘরে ইফতার পৌঁছে দিল টুগেদারইফতার

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, মে ৯, ২০২০ 581 views
শেয়ার করুন

“টাওয়ার হ্যামলেটস টুগেদার ইফতার ২০২০” লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মিলিত প্রয়াস। এই কর্মসূচির মাধ্যমে তারা বারার প্রতিটি ওয়ার্ডের দুর্বল ও আইসোলেটেড মানুষের ঘরে ইফতার ও খাবার পৌঁছে দেয়ার প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। আর এই মানবিক উদ্যোগে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন কমিউনিটির একদল স্বেচ্ছাসেবক ও ব্যবসায়ী।

গত ৮ মে শুক্রবার মাইল্যান্ড ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলার আসমা ইসলাম ও ডেভিড এডগারের নেতৃত্বে ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় শতাধিক ভলনারেবল ও প্রবীণ নাগরিকের ঘরে ঘরে গরম ইফতারি ও খাবার পৌঁছে দেয়া হয়। এতে ফুড স্পন্সর ছিলো হোয়াইট চ্যাপেলের সোনারগাঁও রেস্টুরেন্ট।

কাউন্সিলার আসমা ইসলামের উপস্থাপনায় বিকাল ৫ টায় বারডেট মসজিদ আঙ্গিনায় ইফতার বিতরণী পুর্ব এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস।
বক্তব্য রাখেন ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম , ডেপুটি মেয়র কাউন্সিলার রেইচ্যাল ব্লেইক, ডেপুটি স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবাব হোসেন , সোনারগাঁও রেস্টুরেন্টের মিসবাহ চৌধুরী ও তফাজ্জল আলম, কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই, কাউন্সিলার আব্দাল উল্লা, কাউন্সিলর সাবিনা আক্তার , কাউন্সিলার তারিক খান , কাউন্সিলার কবি শাহ সোহেল আমিন, কাউন্সিলার এহতেশামুল হক, কাউন্সিলার কেভিন ব্রেডি, রেভারেন জেমস,কাউন্সিলার ফারুক আহমেদ, কাউন্সিলার ইভ ম্যাককুলাম, কাউন্সিলার রাজিব আহমদ, বারডেট ফুটবল ক্লাবের মাসুম আহমদ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলো বারডেট মসজিদ কমিটি।

সংক্ষিপ্ত পথসভা শেষে উপস্থিত ভলন্টিয়ারদের হাতে মেয়র জন বিগস সহ অতিথি বৃন্দ ইফতারির প্যাকেট সমুহ তুলে দেন।