সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশী পাঁচশত প্রবাসীকে খাদ্য সহয়তা দিলেন কানাডা প্রবাসি নাসির কাসিম

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জুন ৮, ২০২০ 533 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি এর আঞ্চলিক শাখা দুবাই এর তত্ববধানে নাসির কাসেম এই উপহার বিতরণ করেন।

নাসির কাসিম গত তিন মাস ধরে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী, তে প্রায় তিন হাজার পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছেন যা এখনো অব্যাহত রেখেছেন ধারাবাহিক ভাবে।অনেক অসহায় রোগীর হাসপাতালের বিল পরিশোধ করেছেন।
পুলিশ, ডাক্তার, নার্সদের জন্যে পিপিই দিয়েছেন।অনেকজনকে বিকাসে নগদ অর্থ সহয়তা দিয়ে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্হাপন করেছেন। এসব কিছু নিজ অর্থ ব্যায় করে যাচ্ছেন বর্তমান কানাডায় থেকেও।

কোভিট-১৯ আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে আহবান জানিয়েছেন তিনি।বিত্তশালীরা এগিয়ে আসতে হবে।প্রয়োজন ভেন্টিলেটর আই সি ও বেড,এবং অক্সিজেন সিলেন্ডার।এগুলো সবাই মিলে করা দরকার।সরকার একার পক্ষে সম্ভাব নয়।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এম এ মুছা,সাধারণ সম্পাদক জয়নুল হক।মানবিক সেচ্ছাসেবীদের সম্বনয়ক দুবাই বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আঞ্চলিক শাখার সভাপতি সাইফুদ্দীন সাইফুল,কেন্দ্রীয় কমিটির যুগ্নসম্পাদক প্রকৌশলী মহিনউদ্দিন বেলাল রনি,রাক আঞ্চলিক শাখার সভাপতি মনসুর আলী,রেজা, দুবাই শাখার সিনয়র সহ সভাপতি শান্ত ভূঁইয়া প্রমূখ প্রবাসীদের মাঝে উপহার বিতরণের কার্যক্রমে কাজ করেন নিরলস ভাবে।

এম এ মুছা বলেন মানবিক মানুষ নাসির কাসিম ভাই কানাডায় থেকেও আমিরাতে কস্টে থাকা প্রবাসী বাংলাদেশীদের পাশে দাঁড়িয়েছেন। এই জন্যে কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন নাসির কাসিম ভাই বাংলাদেশে অবস্হান করে যে ভাবে ডাক্তার নার্সদের পিপিই সহ সাধারণ মানুষকে খাদ্য ভর্তি থলে উপহার দিয়েছেন তা প্রশংসার দাবীদার।

তিনি বলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদের মানবিক কাজ দেখে যে গুরু দায়িত্ব আমাদের দিয়েছেন নাসির কাসিম ভাই তা পবিত্রতার সাথে পালন করে আমাদের টিম ক্ষতিগ্রস্ত প্রবাসীর দোড়গোড়ায় উপহার পৌঁছে দিবে।

সম্পূর্ণ মানবিক কাজের সম্বনয়ক ছিলো বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আঞ্চলিক শাখার সভাপতি সাইফুদ্দীন সাইফুল।