আমিরাতের পুলিশ কর্মকর্তা (অব.) বাংলাদেশি কামরুল আর নেই

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৪ 207 views
শেয়ার করুন

হাজারো মানুষের ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন আরব আমিরাতের আল আইন হিলসিটির পুলিশ কর্মকর্তা কামরুল হাসান। সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর (মোল্লাগোষ্টি) গ্রামের মোঃ কামরুল হাসান ফয়েজ (৬০) চির নির্দায় শায়িত হলেন ।

তিনি দীর্ঘদিন থেকে কিডনি জনিত সমস্যা ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন । গতকাল ৩০ জুন ২০২৪ইং বিকাল ৬ ঘটিকায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি সংযুক্ত আরব আমিরাতের আল-আইন হিল সিটির ট্রান্সলেটর পুলিশ ছিলেন, প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘ কয়েক যুগ ধরে আমিরাতে সেবা দিয়েছেন পরবর্তীতে পুলিশের চাকুরী থেকে অবসরপ্রাপ্ত হলে নিজ মাতৃভূমিতে এসে ব্যাবসায় জড়িয়ে পড়েন বিয়ানীবাজার আল – মদিনা টায়ার এন্ড পার্টস এর দোকান পরিচালনা করে আসছিলেন।

সজ্জন ব্যাক্তিত্ব ও সহজ সরল প্রকৃতির পরোপকারী একজন মানুষ হিসেবে সকলের কাছে অতি প্রিয় এবং ভালোবাসার পাত্র ছিলেন তিনি। সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন মহলে তিনি পরিচিতি লাভ করেন। বিয়ানীবাজার উপজেলার জনপ্রতিনিধিগন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা সম্পন্ন হয়েছে, এছাড়াও দেশে বিদেশে অবস্থানরত আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও কলে জানাজায় অংশগ্রহণ করেন । তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।