লন্ডনে ছায়াতল বাংলাদেশ এর মতবিনিময় অনুষ্টিত

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৪ 78 views
শেয়ার করুন

ঢাকার চ্যারেটি সংস্থা ‘ছায়াতল বাংলাদেশ’ লন্ডনে আয়োজন করলো মতবিনিময় সভা। ২০১৬ সালে শ্যামলী পার্কের গাছের ছায়ায় বসে শুরু করা সংগঠনটি বর্তমানে ঢাকায় চারটি ক্যাম্পাস ভাড়া করে ২৫০ জন ছাত্র ছাত্রীকে শিক্ষা ও কারিগরি প্ৰশিক্ষন দিয়ে যাচ্ছে।

সম্প্রতি সংস্থার দুজন প্রতিনিধি অফিস সেক্রেটারি সোমাইয়া তানজিনা ও নির্বাহী সদস্য আকাশ ভূঁইয়া লন্ডন ভ্রমনে আসলে লন্ডন প্রবাসি উপদেষ্টা শামীম আহমদ এই মতবিনিময় সভার আয়োজন করেন।

২৫ জুন মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় পুর্ব লন্ডনের নিউ রোডের একটি রেস্টুরেন্টে উপদেষ্টা প্রকৌশলি হাসান আনোয়ার এর সভাপতিত্বে এই সভা অনুষ্টিত হয়।

এম এ জামানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্টানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সবেক স্পিকার আহবাব হোসেন, সাবেক স্পিকার খালিছ উদ্দিন, ব্যারিস্টার জিল্লুর রহমান, ডাঃ আক্তার উজ্জামান, বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের সভাপতি মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুন, টাওয়ার হ্যামলেটস কেয়ারর্স এসোষিয়েশনের সভাপতি ও কমিউনিটি নেতা আবুল হোসেন, আবুল কালাম ও আব্দুল কাদির প্রমুখ।

মুহিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় সংস্থার কার্যক্রম নিয়ে একটি ডকুমেন্টারি প্রদর্শ করা হয়। সভায় উপস্থিত অতিথি বৃন্দ ছায়াতল বাংলাদেশের প্রসংসা করে সহযোগীতার আশ্বাস দেন এবং সংস্থার একাউন্টে ট্রান্সফার করেন।