নাজাতুল উম্মাহ্’র নতুন ভবনের ভিত্তিপ্রস্তর আজ

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩ 267 views
শেয়ার করুন
শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর গ্রামে ভিত্তিপ্রস্তর স্থাপন হতে যাচ্ছে নাজাতুল উম্মাহ্ নূরানিয়া হাফিজিয়া ও মহিলা মাদ্রাসার। আজ (মঙ্গলবার) দুপুর ১২টায় এ মাদ্রাসার তিনতলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন পীরে তরিকত শায়েখ মাও. আবদুল হান্নান (গনেশপুরী হুজুর)।
মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপনে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসলমান, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারাসহ অনেকেই আর্থিক সহযোগিতার হাতকে সম্প্রসারিত করেছেন। তবে তিনতলা এ মাদ্রাসা নির্মাণে আরো অনেক আর্থিক সহযোগিতার প্রয়োজন। এজন্য সকলের কাছে আর্থিক সহযোগিতা, ভিত্তিপ্রস্তর স্থাপনে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছে মাদ্রাসাটির মুহতামিম মাও. মুফতি যুবায়ের আহমদ।
তিনি বলেন, পশ্চিম পাগলা ইউনিয়নে শিক্ষায় পিছিয়ে পড়া একটি গ্রাম হচ্ছে কাদিপুর। দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসারে এবং কোমলমতি শিশুদের মনে ইসলামের সুমহান বার্তা পৌঁছে দিয়ে তাদের আলোকিত করতে আমরা এ মাদ্রাসাটির সূচনা করি। দীর্ঘদিন ধরে অনেক কষ্টেসৃষ্টে চলছিলো আমাদের পথ চলা। অন্যের ভিটায় জায়গা চেয়ে অস্থায়ী ক্যাম্পাসে চলছিলো আমাদের পাঠদান। আলহামদুলিল্লাহ, মাদ্রাসার কলেবর বৃদ্ধি হওয়ায় এলাকার মহৎপ্রাণ মানুষদের দান করা জায়গায় আমাদের নিজেস্ব মাদ্রাসা ক্যাম্পাসের যাত্রা শুরু হয়েছে। তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন হবে আজ। ইনশাআল্লাহ, সকলের আন্তরিক সহযোগিতা থাকলে এ মাদ্রাসাটিই একদিন বড় দ্বীনি বিদ্যাপীঠের মতো জ্যোতি ছড়াবে।
তিনি আরো বলেন, মাদ্রাসাটির প্রবল আর্থিক সংকট রয়েছে। সকলের আর্থিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি। সেই সাথে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করছি। মাদ্রাসায় সহযোগিতা করতে যোগাযোগ করুন মাদ্রাসাটির মুহতামিম মাও. মুফতি যুবায়ের আহমদের সাথে। কল করুন 01751559285 এই নাম্বারে।