হাজি ডা: শাকিল মুরাদ আফজলের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৪ 61 views
শেয়ার করুন

পশ্চিম পাগলা ইউনিয়নসহ শান্তিগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন শান্তিগঞ্জ উপজেলা শাখার সভাপতি, এইচ.পি.পি.এস (বাংলাদেশ) কর্তৃক স্বর্ণপদক প্রাপ্ত বিশিষ্ট হোমিও চিকিৎসক হাজি ডা: মো. শাকিল মুরাদ আফজল।

ঈদ উল ফিতর উপলক্ষে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পশ্চিম পাগলা ইউনিয়নবাসীসহ শান্তিগঞ্জ উপজেলাবাসী, দেশের বিভিন্ন অঞ্চলে থাকা আমার শুভানুধ্যায়ীবৃন্দ সকল মুসলমান ভাই বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি বলেন, আমি বিশ্ব মুসলমানদের অব্যাহত সুখ শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। রমজানের আত্মাশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে এই ঈদ।

ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত শান্তিগঞ্জ উপজেলাবাসী বিশেষ করে পশ্চিম পাগলা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত মানুষদের প্রতি সমবেদনা জানাই। কঠিন পরিস্থিতি মোকাবিলা করে বিদ্যমান ক্রান্তি- লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাই মিলে ঈদের আনন্দ নিজেদের ভাগাভাগি করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য,  ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালাবাসাপূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করি। ঈদ মোবারক।