গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত

আবুল হোসেন আবুল হোসেন

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ৪:২৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২ 72 views
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিপুল সংখ্যক সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র বার্ষিক সাধারণ সভা( এজিএম) ও সদস্য সম্মাননা সভা। দুই পর্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শামছুল হক । যুগ্ম সম্পাদক মিছবাহ মাছুম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র সহ সভাপতি মাওলানা শওকত আলী। সংগঠনের বার্ষিক ও আর্থিক প্রতিবেদন পেশ করেন যথাক্রমে সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ দিলওয়ার হোসেন ও কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার। সদস্যদের প্রশ্ন পর্ব শেষে ২য় পর্বে অনুষ্ঠিত হয় সদস্য সম্মাননা ও সাধারণ সভা। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আলতাফ হোসেন বাইস, উপদেষ্টা সেলিম উদ্দিন চাকলাদার, উপদেষ্টা আব্দুল বারী নাছির, উপদেষ্টা আসাদ উদ্দিন, উপদেষ্টা আমিনুল হক জিলু, নিউহাম কাউন্সিলের সাবেক কাউন্সিলর,স্বাধীনতা পদকে ভূষিত বীর মুক্তিযুদ্ধা খলিলুর রহমান ওবিই, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেন, হিউম্যান রাইটস ইউকে’র সভাপতি আব্দুল আহাদ চৌধুরী, কাউন্সিলর ফারুক আল মাহফুজ, সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ লোকমান উদ্দিন, সাবেক নির্বাচন কমিশনার সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি ও সংগঠনের বোর্ড অব ডাইরেক্ট সায়াদ আহমেদ সাদ, সাবেক সভাপতি ও সংগঠনের ইসি সদস্য তমিজুর রহমান রঞ্জু, কমিউনিটি ব্যক্তিত্ব জামাল আহমদ খান, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সাধারণ সম্পাদক আব্দুল বাছির, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সহ সভাপতি আব্দুন নূর, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও ইসি সদস্য আজিজুস সামাদ, প্রতিষ্ঠাতা সদস্য ও ইসি মেম্বার মোহাম্মদ আব্দুস শুকুর, সহ কোষাধ্যক্ষ কাওসার আহমেদ জগলু, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক কামাল উদ্দিন, মেম্বারশিপ সেক্রেটারী আমজাদ হোসেন দোলন, ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান চাকলাদার, বোর্ড অফ ডাইরেক্টরস কমিটির সদস্য সাংবাদিক মারুফ আহমদ, খন্দকার মহি উদ্দিন খোকন, মকছুছ আহমেদ, হাবিব আহমদ, নজরুল ইসলাম, বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সাবেক কোষাধ্যক্ষ ও সংগঠনের সদস্য জবরুল ইসলাম লনী , মেম্বারশিপ সেক্রেটারি নুনু মোহাম্মদ শেখ, হুমায়ূন কবির চৌধুরী একলিম, সাংবাদিক কয়েছ আহমেদ রুহেল, চৌধুরী আব্দুল কাদির মুরাদ , গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাবেক সভাপতি আফরোজ মিয়া শাহিন, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সিনিয়র সহ সভাপতি সেলিম আহমেদ, ফুলসাইন্দ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বর্তমান কো-অর্ডিনেটর মাহবুবল হুদা খান সফি , যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রউফ, বুধবারীবাজার ইউনিয়ন ডেভলপমেন্ট এসোসিয়েশন ইউকে’র সভাপতি গুলজার আহমেদ, কমিউনিটি ব্যক্তিত্ব জসিম হায়দার, রহিম উদ্দিন, আব্দুল ওয়াদুদ, কামরুল ইসলাম, ফজলুর রহমান, দিদার আহমদ চৌঃ, দুলাল আহমেদ, ছালেহ আহমদ, বাহার উদ্দিন, একবাল হোসেন, সোহেল আহমদ স্বপন, আব্দুল আজিজ খান, ফখরুল উদ্দিন প্রমুখ।
সভায় কমিউনিটিতে অবদানের জন্য সংগঠনের সদস্য, বাংলাদেশ হাই কমিশন লন্ডনে কর্মরত মোহাম্মদ ফারুক আলীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা ক্রেস্ট গ্রহণ করে জনাব ফারুক আলী তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন নিজ এলাকার মানুষের ভালোবাসায় তিনি আবেগ আপ্লুত। এ সম্মান সমস্ত গোলাপগঞ্জবাসীর, তিনি গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সদস্য হতে পেরে নিজেকে গর্বিত মনে করেন। তিনি বলেন ইনশাল্লাহ যেকোনো প্রয়োজনে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
উল্লেখ্য গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে সংগঠনের সদস্যদের তাঁদের কাজের মূল্যায়ন,  কমিউনিটিতে অবদানের জন্য ধারাবাহিকভাবে সম্মাননা প্রদান করবে।