শারজাহে স্মার্ট এন্ড স্টাইলের শাখা উদ্বোধন

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২২ 333 views
শেয়ার করুন

 

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি গার্মেন্টস শিল্পের অনেক কদর। বিশ্বের অন্যান্য দেশের মতো আমিরাতের বাজারেও বাংলাদেশি পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। দেশের এগিয়ে চলাতে আমিরাতের বাংলাদেশি ব্যবসায়িদের অব্যাহত যাত্রা প্রশংসনীয়। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আল নাহদায় এলাকায় বাংলাদেশি মালিকানাধীন স্মার্ট এন্ড স্টাইল প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে এসব বলেছেন বক্তারা।

রোববার ফিতা কেটে এর উদ্বোধন করেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল পত্নী আবিদা জামাল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশিরা ব্যবসায় পৃথিবীর সবদেশে বাংলাদেশকে ব্রান্ডিং করছেন। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ বিজনেসম্যান এসোসিয়েসন এর সভাপতি সাফায়েত উল্লাহ সিকদার। তিনি বলেন, বাংলাদেশি ব্যবসায়িদের প্রমোট করতে তার সংগঠন কাজ করে যাচ্ছে। এ সময় বক্তব্য রাখেন সালমা সাফায়েত সহ আরো অনেকে।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী নোয়াখালির সন্তান শহিদুল ইসলাম চৌধুরী বলে, আরব আমিরাত ও ওমানে এ প্রতিষ্ঠানের ৮টি শাখা রয়েছে। তিনি বাংলাদেশি গার্মেন্টস শিল্প আমিরাতে বাজারজাত আর বাংলাদেশিদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন বলে জানান। তিনি একইসাথে বলেন, মেড ইন বাংলাদেশ ব্রান্ডটি মধ্যপ্রাচ্যের বাজারে প্রতিষ্ঠা করতে তার এ ব্যবসায়ি প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে।