২৫ বছর পূর্তি উপলক্ষে সাউন্ডটেক ক্যারম ক্লাবের বিশেষ অনুষ্ঠান

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২২ 258 views
শেয়ার করুন

২৫ বছর পূর্তি উপলক্ষ্যে ব্রিটেনের প্রাচিনতম সাউন্ডটেক ক্যারম ক্লাব বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। এ উপলক্ষে সোমবার (২৮মার্চ) ক্লাবের নিজস্ব ভবণে এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতি ম্যাচে গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউকের চ্যাম্পিয়ন সুজা ও লিপু জুটি এবং গোলাপগঞ্জ সোশ্যাল এন্ড কালচার ট্রাষ্ট ইউকের চ্যাম্পিয়ন কাওছার ও নজরুল জুটির মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।খেলায় সুজা ও লিপু জুটি ২-১ গেইমে বিজয়ী হয়।

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সোনাহর আলী রিংকুর সভাপতিত্বে ও আব্দুর রহমান খান সুজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হেমলের্টস কাউন্সিলের স্পীকার আহবাব হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ সোশ্যাল এন্ড কালচার ট্রাষ্ট ইউকের সেক্রেটারি দেলওয়ার হোসেন, গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউকের সাবেক সভাপতি তমিজুর রহমান রঞ্জু, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার যুক্তরাজ‍্য শাখার সেক্রেটারি মাসুদ জোয়ারদার, গোলাপগঞ্জ সোশ্যাল এন্ড কালচার ট্রাষ্ট ইউকের জয়েন্ট সেক্রেটারি মিসবাহ মাসুম, সাইফ আহমদ, আব্দুল মালিক প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। এরপর সাউন্ডটেক ক্যারম ক্লাবের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন উপস্থিত অতিথি বৃন্দ। সভাপতি বক্তব্যে ক্যারম ক্লাব সাউন্ডটেক ও এম এ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুর রহমান খান সুজা উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন সাউন্ডটেক ক্যারম ক্লাব ইউকে প্রতিষ্ঠিত হয় ১৯৯৭ সালে পূর্ব লন্ডনের ক্যানন ষ্টীট রোডে। যার যাত্রা শুরু হয় মাত্র ৪জন খেলোয়াড় নিয়ে। এখন এই ক্লাব অনেক সুপ্রতিষ্ঠিত খেলোয়াড়ের সৃস্টী করেছে। তখন লন্ডনের মধ্যে আর কোন ক্যারম ক্লাব ছিলনা। সাউন্ডটেক ক্যারম ক্লাব আমাদের বাঙালীদের মাঝে খেলার একটা স্থান করতে পেরেছে বলে নিজেকে ধন্য মনে করি। ব্রিটেনে বর্তমান প্রজন্ম ও পুরাতন খেলোয়াড় সবাই এই ক্লাবের সাথে সংযুক্ত ছিলেন। ক্লাবের প্রতিষ্ঠাতা ১৯৯৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ক্যারম খেলাওয়াড়দের সব সময় সহযোগিতা করেছেন। যাহারা নামি-দামি খেলয়ায়াড় সকলই সাউন্ডটেকের সাথে সংযুক্ত ছিলেন। সাউন্ডটেক ক্যারম ক্লাব মানুষের সেবায় নিয়োজিত। এখন পর্যন্ত সেই সেবা অব্যাহত রয়েছে।